শ্যা’লিকার স’ঙ্গে প্রে’ম করায় খু”/ ন করে লা’/শ ব’স্তায় ভ’রে ফে’লে দেয় ব’ন্ধু

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 3, 2021 11:01:25 অপরাহ্ন
0
83
ভিউ

রিয়াজুল ইসলাম আহাদ শেখের বন্ধু আলী হোসেন মিঠু। আর মিঠুর স’ঙ্গে প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে রিয়াজুল ইসলাম আহাদ শেখের শ্যা’লিকা লিমার। কিন্তু আহাদ তা মে’নে নি’তে পা’রেনি। এ কারণেই মিঠুকে ঝালকাঠির রাজাপুর উপজে’লায় নিয়ে গ’/লায় র’শি পেঁ/’চিয়ে হ’’.র পর লা/’শ ব’স্তায় ভ’রে ঝালকাঠির গাবখান সেতু থেকে ফে”লে দেওয়া হয়।

দীর্ঘ পাঁচ বছর পর খুলনার দৌলতপুরে আলোচিত আলী হোসেন মিঠু অ’/পহ”রণ ও হ’’.র র’হ’স্য উ’ন্মোচন করেছে পুলিশের অ’/পরা’ধ ত’দ’ন্ত বিভাগ (সি’আই’ডি)। এ ঘটনায় গ্রে’/ফ’তার তিনজন আ”দালতে দেয়া জ’বানব’ন্দিতে মিঠুকে হ’’.র কথা স্বী’কার করেছে।

এ মা’ম’লায় গ্রে”ফ’তারকৃতরা হলেন- খুলনার রূপসা উপজে’লার নৈহাটি ইউনিয়নের বাঘমা’রা গ্রামের রাশেদুল ইসলাম ও বা’ধাল গ্রামের মো. সুমন মল্লিক এবং ঝালকাঠির মেহেদী চৌধুরী ওরফে ইমরান। তারা তিনজনই আ’দালতে স্বী’কারো’ক্তিমূলক জ”বান’ব’ন্দি দিয়েছে। এর মধ্যে রাশেদুল ও সুমন জানুয়ারি মাসে এবং মেহেদী চৌধুরী ওরফে ইমরান সোমবার রাতে আ’দা’লতে স্বী’কারো’ক্তিমূলক জ”বানব’ন্দি দেয়।

আ’দা’লতকে আ’সা’মিরা জানায়, রিয়াজুল ইসলাম ওরফে আহাদ শেখের শ্যা’লিকার স’ঙ্গে প্রে’মের গ’ড়ে ওঠে আলী হোসেন মিঠুর। এ স’ম্পর্ক মে’নে নিতে না পে’রে মিঠুকে খু”/নের প’রিকল্পনা করে তার আহাদ শেখ। আহাদ তার বন্ধু রাশেদুলকে দিয়ে ভি’কটিম মিঠুর সঙ্গে ব’ন্ধুত্বপূর্ণ স’ম্পর্ক গড়ে তু’লে ২০১৬ সালের ১৫ নভেম্বর রাশেদুলের মোবাইল নম্বর দিয়ে মিঠুকে ফোন করে বেড়াতে যাওয়ার কথা বলে আহাদ।

তারা মিঠুর বাড়িতে গিয়ে তার মোটরসাইকেলে করে ঝালকাঠির রাজাপুর যায়। আগে থেকে সেখানে অবস্থানরত সুমন মল্লিক ও মেহেদী চৌধুরীসহ চারজন মিলে গ”/লায় র’শি পেঁ/’চিয়ে মিঠুকে হ’’. করে। এরপর লা’/শ ব’স্তায় ভ’রে ঝালকাঠির গাবখান সেতু থেকে ফে”লে দেওয়া হয়।

মিঠু আর ফিরে না আসায় ২৮ নভেম্বর তার বাবা এনামুল সিকদার রিপন বা”দী হয়ে দৌলতপুর থানায় মা’ম’লা করেন। পরে রিয়াজুল ই’সলাম ওরফে আহাদ শেখকে ২০১৬ সালে গ্রে’/’ফতার করেছিল র‌্যা’ব। এরপর জা’মি’ন নিয়ে তিনি পা”লি’য়ে যান।

সি’আ’ইডির ওসি মোছা. মাহমুদা খাতুন জানান, রিয়াজুল ইসলাম আহাদ শেখের শ্যা”লিকা লিমার স’ঙ্গে ভি’কটিম আলী হোসেন মিঠুর প্রে’মের স’ম্পর্ক ছিল। আহাদ তা মে’নে নিতে পা’রেনি। সে মিঠুকে লিমার স’ঙ্গে মে’লামে’শা করতে নি”ষে’ধ করেছিল। কিন্তু মিঠু তা না শোনায় তাকে ডে’কে নিয়ে হ’’. করা হয় বলে আ’দা’লতে মা’ম’লার আ’সা’মিরা জানিয়েছেন।

খুলনা জে’লা সি’আই’ডির বিশেষ পুলিশ সু’পার আনিসুর রহমান জানান, মিঠু হ’’.র ত’দ’ন্তে নেমে গত ৩ জানুয়ারি খুলনার বাগমা’রা এলাকা থেকে রাশেদুল ইসলাম (৩২) এবং ৫ জানুয়ারি খুলনার বা’ধাল এলাকা থেকে সুমন মল্লিক (৩৫) নামে দুজনকে গ্রে”ফ’তার করা হয়।

এরপর ২৫ জানুয়ারি গ্রে’/’ফতার করা হয় মেহেদি চৌধুরী ইমরানকে (৩৪), ঝালকাঠি স’রকারি কলেজের সামনে থেকে। হ’’.র দা’য় স্বী’কার করে সোমবার ইমরান আ’দালতে স্বী’কারো’ক্তিমূলক জ”বানব’ন্দি দেন। এর আগে রাশেদুল ও সুমনও জ’বানব’ন্দি দেন।