ম’ ০দ্যপা’নে নি’ষে’ধ করায় মা’কে খু ‘০ন করে চি’তার আ ‘০গুনে মাংস রান্না করে খেল ‘আদরের’ ছেলে

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ফেব্রুয়ারী 1, 2021 10:23:35 অপরাহ্ন
0
318
ভিউ

ছে’লে নিয়মিত ম ‘০দ্যপা’ন করে। তা নিয়ে মাঝে-মধ্যে ব’কাব’কি করেছেন মা। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। বরং যতদিন গিয়েছে, বেড়েছে সেই নে’ শার পরিমাণ। তাতে যে ছে’লের প্রতি আময়ের অ’পত্য স্নেহ কমেছিল, তা নয়। তবে এ দিন যে ঘটনা ঘটেছে তাঁর মৃ ’০ত্যুর সময়, পর্যন্ত বেঞ্চের থার শেষ মুহূর্ত পর্যন্ত স্বপ্নেও ভাবতে পা’রেননি বৃ”দ্ধা।

হ্যাঁ। যা পড়ছেন তা এক বর্ণ বানিয়ে বলা হয়। এই ঘটনা একেবারে সত্যি। ম ‘০দ্যপা’নে আ’পত্তি জানানোয়, ‘গুণধর’ ম ‘০দ্যপ ছে’লে মা কে খু ‘০ন করে, তাঁকে চি’তার জ্বা’লিয়ে, সেই আ’ ০গুনে মাং’স রা’ন্না করে খে’য়েছে। নৃ ‘০শংস ঘটনাটি ঝা’ড়খণ্ডের পশ্চিম সিংভূম জে’লায়।

শুক্রবার রাতে ম ‘০দ্যপ অবস্থায় বাড়ি ফিরেছিল মা -কে খু০’ নে অ’ভিযু’ক্ত প্রধান সয় (৩৫)। সেই সময় মা সুমি সয় (৬০) নামে ছে’লের এই অবস্থার জন্য তাকে ব’কাব’কি করেন। এরপরেই জ্ঞা’নশূন্য হয়ে চ্যা’লাকাঠ দিয়ে মা-০কে মা ০’র’তে শুরু করে প্রধান। কিচ্ছুক্ষণের মধ্যেই র ’০ক্তা’ক্ত অবস্থায় মা’টিতে লু ‘০টিয়ে প’ড়েন তিনি।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছে, মা’য়ের মৃ ’০ত্যুর পড়েও কোনও শো’ক-তাপ ছিল না ছে’লের। নি’র্বিকারে সে বাড়ির উঠোনের চিতা সাজিয়ে সেখানেই মা’য়ের দে’হ দা’হ করতে শুরু করে। এখানেই শেষ হ’য়নি নৃ ‘০শং’সতা। এরপর প্রধান মা’য়ের চি’তার আ ‘০গুনে মাং’স রান্না করে ম ‘০দ দিয়ে আবার সেই মাং’স খায়।

কিন্তু এইসবের পড়েও বিন্দুমাত্র ভে’ঙে পড়েনি অ’ভিযু’ক্ত। বরং পরের দিন সকালে মা’য়ের আধপোড়া দেহ স্টোভে পোড়ানোর চে’ষ্টা করছিল। সেই সময় তাঁকে দে’খে ফে’লে বো’ন। সেই প্রতিবেশীদের খবর দেয়। এরপর পুলিশে খবর দিলে অ’ভিযুক্ত ছে’লে প্রধানকে গ্রে’ফতার হয়।

তবে এখানেও শেষ হয়নি। পুলিশ জানিয়েছে, চার বছর আগে প্রধান তার বা’বাকেও খু ‘০ন করেছিল। গ্রে ‘০ফ’তারির পরে তাকে জে”লে পাঠানো হয়। কিন্তু তারপরে সে জা’মিন পেয়ে বাইরে ছিল। সেই মা’ম’লারও ত’দ’ন্ত চলছে। সূত্রঃ নিউজ ১৮