স্বা ০’মীর ধ”/ণের ভি ‘০ডিও ক’ রেন স্ত্রী!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 28, 2021 11:19:23 পূর্বাহ্ন
0
2324
views
প্রতীকী ছবি

বিশ্ববিদ্যালয়পড়ুয়া জিনতা (ছ’দ্মনাম)। একটি ওয়ার্কশপে অংশ নিতে গিয়েছিলেন ক’লেজে। সেখান থেকে ফেরার পথে একজন এসে ছা’ ত্রী প’রিচয় দিয়ে তার সাথে কথা বলেন। হঠাৎ করে তাদের সামনে এসে একটি গাড়ি থা’মে। এরপর ওই না’ রী এবং তার স্বা’ মী জো ‘র করে গা’ ড়িতে তু” লে বা’ড়িতে নি’য়ে যা’ন বি’শ্ববিদ্যালয়পড়ুয়া ছা’ ত্রীকে।

সেখানে নিয়ে ওই ছা ০’ত্রীকে জো ‘০রপূ’র্বক ধ”.. করেন ওই ব্য’ ক্তি এবং সেই ধ”… ভি’ডিও করেন স্বয়ং তার স্ত্রী। মঙ্গলবার (২৬ জানুয়ারি) পাকিস্তানের সাং’বাদ মাধ্যম ডন এ খবর প্রকাশ করেছে। খবরে বলা হয়, ঘ’টনাটি গত বছরের আগস্টের। পাকিস্তানের আ’ল্লামা ইকবাল ওপেন ইউনিভার্সিটির এমএসসির শি ‘০ক্ষার্থী এই ত’ রু’০ণী। তাকে অ’ পহ’০রণ ও ধ”.. অ’ ভিযো’০গে করা মা ‘ম০লায় সোমবার রা’য় ঘোষণা করেন রাওয়ালপিন্ডির একটি আ’ দালত।

এ ঘটনায় অ ‘ভিযু’ক্ত ওই ব্যা’ ক্তি ৩৩ বছর ব’য়সী কাসিম জা’হাঙ্গীরকে ধ”.. দা’ য়ে মৃ’০’ ত্যুদ”ণ্ড এবং ৫ লাখ রুপি জ’রি মানা করেন রাওয়ালপিন্ডির অ’তিরিক্ত সেশন জজ জাহাঙ্গীর আলী গোন্ডাল। রায়ে অ’ পহ’ ০রণের দা ‘য়ে তাকে (কাসিম) আ’০জীবন কা’ ‘রা০দ’ণ্ড ও ১০ লাখ রুপি জ’ ০রিমানা করা হয়। জ ‘০রিমানা না দিলে তাকে ৬ মাসের কা’ ‘০রাদ’ণ্ড ভো’গ করতে হবে। এ ছাড়া ইলেকট্রনিক ক্রা ‘০ইমস অ্যাক্ট, ২০১৬ অনুযায়ী তাকে তিন বছরের কা’ ‘০রাদ”ণ্ড ও ১০ লাখ রুপি জ ‘০রিমানা করা হয়।

পাশাপাশি আ’দালত ক্ষ ‘০তিপূ’রণ হিসেবে ওই ছা ‘০ত্রীকে ১০ লাখ রুপি দিতে কাসিমকে নি’র্দেশ দিয়েছেন। আর তা দিতে ব্য’ র্থ হলে তাকে আরও ৬ মাসের কা’ ‘০রাদ”ণ্ড ভো’গ করতে হবে। অন্যদিকে অ ‘০পহ’০রণের দা’ য়ে কাসিমের স্ত্রী ২৪ বছরের কিরণ মেহম’দুকে যা’ ০বজ্জী ‘০বন কা’ ‘০রাদ”ণ্ড এবং ১০ লাখ রুপি জ ‘০রিমানা করা হয়। পাশাপাশি ইলেকট্রনিক ক্রা”’০ইমস অ্যাক্ট, ২০১৬ অনুযায়ী তাকেও তিন বছরের কা’ ‘০রাদ’ণ্ড ও ১০ লাখ রুপি জ ‘০রিমানা করা হয়।

দ’ ০ণ্ডি’ত ওই ব্য’ ক্তি প্রযুক্তি বিশেষজ্ঞ বলে ডনের খবরে জানানো হয়েছে। তিনি ৪৫ জন অ’প্রাপ্তব’ য়স্ক মে ‘০য়েকে যৌ”.. হ’ ‘০য়’রানি এবং তাদের ছবি ও ভি’ডিও তৈরি করেছেন বলে স্বী”কার করেছেন। তবে পু’লিশ যখন ওই শি”শু-কি’শো’রীদের স’ঙ্গে যোগাযোগ করেছে, তখন কেউই সা’মাজিক লো ‘০কল’ ০জ্জার ভ”য়ে এ বি’ষয়ে কথা বলতে রা’জি হ’য়নি। পু’লিশ এসব ঘটনায় কে’ন্দ্রীয় ত’দন্ত সংস্থার স’হায়তা চেয়েছে বলেও পাকিস্তানের সং’বাদ সংস্থাটি জানিয়েছে।