গ্রামীণফোনের বিক্রয়কর্মীকে হা’তু’ড়িপে’টা করে দেড় লাখ টাকা ছি’নতাই

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 21, 2021 09:27:09 অপরাহ্ন
0
51
ভিউ

ময়মনসিংহে আবু সাঈদ আহমেদ অন্তর (২২) নামের গ্রামীণফোনের এক বিক্রয়কর্মীকে হা’তু’ড়ি দিয়ে পি’টি’য়ে আ’হত করার অ’ভিযো’গ উ’ঠেছে এক দোকানদারের বি’রু’দ্ধে। গু’রু’তর অবস্থায় তাকে ময়মনসিংহ মে’ডিকেল কলেজ হা’সপাতালে ভর্তি করা হয়েছে।বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে ভালুকা উপজে’লার জমিরদিয়া মায়ের ম’সজিদ বাজারে এ ঘটনা ঘটে।

আ’হত আবু সাঈদ আহমেদ অন্তর ভালুকা গ্রামীণফোন ডিস্ট্রিবিউশন হাউজে সেলস এক্সিকিউটিভ হিসেবে চাকরি করেন। তিনি নেত্রকোনা জে’লার বারহাট্টা উপজে’লার নাসির উদ্দিনের ছে’লে। তিনি ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডের প্রশিক্ষার মোড় এলাকায় বসবাস করতেন।

অ’ভিযু’ক্ত দোকানদারের নাম হৃদয় (২৩)। তিনি উপজে’লার জমিরদিয়া মায়ের ম’সজিদ বাজারের হৃদয় টেলিকম অ্যান্ড কসমেটিকস দোকানের মালিক। তিনি গফরগাঁও উপজে’লার আসাদ আলীর ছে’লে।

ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন জানান, ওই দোকানে গ্রামীণফোনের স্ক্র্যাচ কার্ড বিক্রি করতে যান অন্তর। এসময় স্ক্র্যাচ কার্ডের দাম নিয়ে উভ’য়ের মধ্যে বা’গবি’ত’ণ্ডা হয়। একপর্যায়ে হা’তু’ড়ি দিয়ে অন্তরকে আ’ঘা’ত করেন হৃদয়। এতে তিনি অ’জ্ঞান হয়ে পড়লে হৃদয় ও তার স’হযোগীরা অন্তরের ব্যাগে থাকা এক লাখ ৫০ হাজার টাকা ও ২৫ হাজার টাকা মূল্যের স্ক্র্যাচ কার্ড নিয়ে পা’লিয়ে যান।

তিনি আরও বলেন, এ ঘটনায় মা’মলা হয়েছে। পুলিশ অ’ভিযু’ক্তদের ধ’রতে অ’ভিযান অব্যাহত রেখেছে।