দ’ম্পতির অ’ন্ত’র’ঙ্গ ভিডিও করল ছা’ত্রলীগ নে’তা, মোবাইলে পাওয়া গেল গো’সলের একাধিক ভিডিও

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 21, 2021 08:34:34 অপরাহ্ন
0
58
ভিউ

টাঙ্গাইলের মির্জাপুরে প’র্ণো’গ্রাফি মা’ম’লায় হিমেল সিকদার (২৩) নামের এক ছা’ত্রলীগ নে’তাকে গ্রে’প্তার করেছে থানা পুলিশ।গ্রে’প্তারকৃত হিমেল উপজে’লার ফতেপুর ইউনিয়ন ছা’ত্রলীগ শাখার সাধারণ সম্পাদক । বুধবার সন্ধ্যায় মির্জাপুর পৌ’রসভার ইউনিয়নপাড়াস্থ ভাড়া বাসা থেকে তাকে গ্রে’প্তার করা হয়। বি’ষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর থানার এসআই খায়রুল লস্কর।

তিনি জানান, মঙ্গলবার রাতে গো’পন ক্যামেরায় এক দ’ম্পতির অ’ন্তরঙ্গ মু’হূর্ত ধারণ করার সময় ওই দ’ম্পতি বি’ষয়টি টের পেয়ে যায়। পরে হিমেলের ফোন জ’ব্দ করে তার প্রমাণ মিলে। এছাড়াও হিমেলের মোবাইল ফোনে অপর এক না’রীর গো’সল করার কয়েকটি ভিডিও দৃশ্য পাওয়া যায়। এরপর ভু’ক্তভো’গী থানায় অ’ভিযোগ করলে বুধবার সন্ধ্যায় পু’লিশ তাকে গ্রে’প্তার করে।

জানা গেছে, উপজে’লার ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে হিমেল সিকদার প্রায় বছর খানেক আগে বিয়ে করে বাইমহাটিস্থ ইউনিয়ন পাড়া এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন।

এ ব্যাপারে মির্জাপুর উপজে’লা ছা’ত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, কারও ব্য’ক্তিগত অ’পকর্মের দা’য় ছা’ত্রলীগ নিবে না। আমরা ইতোমধ্যে হিমেলকে তার দ’লীয় পদ থেকে অ’ব্যাহতি দিয়েছি। এছাড়া তাকে স্থা’য়ীভাবে ব’হিষ্কারের জন্য কে’ন্দ্রীয় ছা’ত্রলীগে সুপারিশ পাঠিয়েছি।

মির্জাপুর থানার পরিদর্শক (ত’দন্ত) মো. গিয়াস উদ্দিন ( পিপিএম) বলেন, আমরা উক্ত ঘটনায় থানায় প’র্ণো’গ্রাফি আইনে মা’মলা রুজু করেছি। বুধবার গ্রে’প্তা’রকৃতকে আ’দালতে সো’পর্দ করা হয়েছে।