সা’র্জেন্টকে চে’লাকাঠ দিয়ে পে’টা’নো সেই যু’বক গ্রে’প্তার

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 21, 2021 01:57:07 অপরাহ্ন
0
138
ভিউ

রাজশাহীতে ট্রা’ফিক পু’লিশের সা’র্জেন্টকে চে’লাকা’ঠ দিয়ে পে’টা’নো সেই যু’বককে গ্রে’প্তার করেছ পু’লিশ। আ’টক যুব’কের নাম বেলাল হোসেন (২৬)। বুধবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে নাটোর মা’দরাসা মোড় থেকে তাকে গ্রে’প্তা’র করা হয়।

রাজশাহী ম’হানগর পু’লিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বৃহস্পতিবার সকালে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বেলাল বাসে চড়ে পা’লাচ্ছিলেন। আরএমপির রাজপাড়া থানা পু’লিশসহ বিভিন্ন ইউনিটের সদস্যরা তথ্য-প্রযুক্তির সহায়তায় একযোগে অ’ভিযান চা’লিয়ে তাকে গ্রে’প্তার করে। এ নিয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলেও জানিয়েছেন তিনি।

গ্রে’প্তার বেলালের বাড়ি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায়। তার বাবার নাম শামসুল হক।

গত মঙ্গলবার নগরীর বিলশিমলা ঐতিহ্য চত্বরে বিপুল কি’শোর নামে এক ট্রা’ফিক সা’র্জেন্ট দায়িত্ব পালন করছিলেন। বেলাল ওই সময় হেলমেট ছাড়া একটি মোটরসাইকেল চা’লিয়ে আসছিলেন। সা’র্জেন্ট বিপুল তার মোটরসাইকেলের কাগজ দেখতে চান। একইসঙ্গে হেলমেট না থাকার কারণে তিনি মা’ম’লা লিখতে শুরু করেন।

এ সময় সার্জে’ন্টের স’ঙ্গে বা’গবি’তণ্ডায় জ’ড়ান বেলাল। হঠাৎ পার্শ্ববর্তী ফার্নিচারের দোকান থেকে চে’লাকা’ঠ নিয়ে এসে তার ও’পর হা’ম’লা করেন। এতে সা’র্জেন্ট বিপুল গু’রুতর আ’হত হন।

এ নিয়ে মঙ্গলবার রাতেই নগরীর রাজপাড়া থানায় বেলালকে একমাত্র আ’সা’মি করে একটি মা’ম’লা হয়। সার্জেন্ট বিপুল নিজেই মা’ম’লার বা’দী।