বিয়ের পর বিদেশ স্বামী, মামাতো ভাইয়ের সাথে রাত্রীযাপনকালে ধরলো এলাকাবাসী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 17, 2021 11:51:48 পূর্বাহ্ন
0
122
ভিউ

ঢাকা জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রাজকে এক প্র’বাসীর স্ত্রী’র স’ঙ্গে রা’ত্রীযাপনকালে আ’টক করে এ’লাকাবাসী। এ সময় তার কাছ থেকে উ’ত্তেজ’ক ওষু’ধ উ’দ্ধা’র করা হয়। পরে তাদের গ’ণধো’লা’ই দিয়ে থানা পু’লিশকে খবর দেয় গ্রামবাসী।

জানা গেছে, কেরানীগঞ্জের খোলামুড়া এলাকার মেয়ে সোমার বিয়ে হয় রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মো. মনিরের সঙ্গে। বিয়ের পরে সোমার স্বামী সাউথ আফ্রিকা চলে যান।

মনির প্রবাসে গেলে কৃষকলীগ নেতা রাজ তার মামাতো বোন সোমার বাসায় অ’বৈ’ধভাবে যা’তায়া’ত করা শুরু করে। বিষয়টি সোমার শ্বশুরবাড়ির লো’কজনসহ এলাকাবাসীর নজরে আসে।

গত মঙ্গলবার রাতে রাজ সোমার বাড়িতে আসলে সোমার শ্বশুরবাড়ির লোকজন এলাকাবাসীদের নিয়ে ও’ৎ পে’তে থাকে। ভোররাতে দুজনকে এ’কসঙ্গে আ’ট’ক করে তারা। পরে গ্রামবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের আ’ট’ক করে থা’না নিয়ে আসে।

ঢাকা জেলা কৃষক লীগের সভাপতি জাকি উদ্দীন আহমেদ রিন্টু বলেন, আমি বিষয়টি জেনেছি। ঘটনা সত্য হলে পরবর্তী মি’টিংয়ে আলোচনা সাপেক্ষে তাকে সংগঠন থেকে অ’ব্যাহ’তি দেওয়া হবে।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, প’রকী’য়া’র জেরে এক না’রী ও এক পু’রুষকে রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রাম থেকে আ’ট’ক করা হয়েছে। পরে তাদের বি’রু’দ্ধে মা’ম’লা নিয়ে আদালতে পাঠানো হয়েছে।