ব্রিজ দেখাতে এনে কি’শো’রীকে দ’লবেঁ’ধে ধ”র্ষ’/ণ, ২ যু’বক আ’টক

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 14, 2021 09:42:46 অপরাহ্ন
0
143
ভিউ

লালমনিরহাট সদর উপজে’লার তিস্তা টোলপ্লাজা এলাকায় এক কি’শোরীকে (১৬) দ’লবেঁ’ধে ধ”ণের অ’ভিযোগে দুই যু’বককে আ’টক করেছে স’দর থানা পুলিশ।বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে উপজে’লার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার একটি গোডাউনে এ ঘটনা ঘটে।

আ’টকরা হলেন- কুড়িগ্রামের রাজারহাট উপজে’লার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার ত্রিপদ রায়ের ছে’লে রেস্টুরেন্ট ব্যবসায়ী নি’র্মল চন্দ্র রায় (২৮) এবং লালমনিরহাট ‘সদর উপজে’লার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার তৈয়ব আলীর ছে’লে আতিকুল ইসলাম (২৫)।

পুলিশ জানায়, ওই কি’শোরীকে নি’র্মল চন্দ্র রায় নামে এক যু’বক তিস্তা ব্রিজ দেখানোর কথা বলে মোবাইল ফোনে ডে’কে আনেন। নির্মল ও ভু’ক্তভো’গী কি’শো’রীর বাড়ি একই এলাকায়।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকায় এক কি’শো’রী ধ”ণের শি’কার হয়েছে— এক ক্ষুদেবার্তার মাধ্যমে এমন খবর পেয়ে তিস্তা টোলপ্লাজা পু’লিশ চেকপোস্টে দায়িত্বরত এস’আই নুর আলমকে জানান তিনি।

তাৎক্ষণিকভাবে ওই পুলিশ অফিসার দুই যু’বককে আ’টক করেন এবং ভি’কটিমকে উ’দ্ধার করে থানায় নিয়ে আসেন। প্রাথমিক জি’জ্ঞা’সাবাদে জানা যায়, তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার সেকেন্দার আলীর ছে’লে রিপনের গোডাউনে ওই কি’শো’রীকে ডেকে নিয়ে গিয়ে গণ’র্ধ’ষ’ণ করেন নির্মল চন্দ্র ও তার বন্ধু আতিকুল ইসলাম।

তিনি আরও জানান, এ সময় ওই কি’শো’রীর কাছ থেকে প্রাপ্ত তথ্য প’রীক্ষা-নি’রীক্ষা করে দেখা হয়েছে। ওই কি’শো’রীর প’রিবারের লো’কজনকে ডেকেছি। এ ঘটনায় মা’ম’লার প্রস্তুতি চলছে।

লালমনিরহাটের অতিরিক্ত পু’লিশ সু’পার (এ সার্কেল) মারুফা জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমি ভি’কটিমের সাথে কথা বলেছি। এছাড়া স্বা’স্থ্য পরীক্ষার জন্য তাকে লালমনিরহাট স’দর হা’সপাতালে পাঠানো হয়েছে।’