ভালবেসে বিয়ে করে জে’লে, বাবা-মা’কে এক করল তিন মাসের ছোট্ট কাইফা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 14, 2021 07:16:39 অপরাহ্ন
0
95
ভিউ

বাবা-মাকে এক হওয়ার সুযোগ করে দিল তিন মাসের ছোট্ট কাইফা। কি’শোর উন্নয়ন কেন্দ্রে জন্ম নেয়া শি’শুটির মা-বাবা ভালবেসে বিয়ে করলেও রাজি ছিল না পরিবার। আর তাই বাবার বি’রুদ্ধে এসএসসি প’রীক্ষার্থী মা’কে অ’পহ’রণ ও ধ”ণের মা’ম’লা ঠুকে দেয়া হয়।

২০১৯ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুরে ভালোবেসে মেহজাবিনকে বিয়ে করেন একই এলাকার কামাল মজুম’দার। বাধ সাধেন মে’য়ের মা। মেহজাবিন অ’প্রাপ্তবয়স্ক হওয়ায় কামালের বি’রু’দ্ধে অ’পহ’রণ ও ধ”ণের মা’ম’লা করা হয়। মা’ম’লার পর গ্রে’ফতার করা হয় দুজনকেই। কামালের ঠাঁই হয় কা’রা’গারে, মেহজাবিনকে রাখা হয় টঙ্গীর কি’শোর উন্নয়ন কে’ন্দ্রে।

সেখানেই মেহজাবিনের কোল জুড়ে আসে ফুটফুটে কন্যা কাইফা। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) মাসহ তিন মাসের কাইফাকে উচ্চ আ’দালতে হা’জির করে পুলিশ। আ’দালত এসএসসি প’রীক্ষার্থী মেহজাবিনের কাছে জানতে চান তিনি স্বা’মীর বাড়িতে থাকবেন না বাবার বাড়িতে। স্বামীর কাছে থাকতে চাইলে অ’নুমতি দেন আ’দালত।

কামাল মজুম’দারের আইনজীবী শেখ আলী আহমেদ খোকন বলেন, তিন মাস আগে শি’শুটির জন্ম হয়। আ’দালত শুনানি শেষে শি’শুসহ ভি’কটিমকে তার স্বা’মীর কাছে দেয়ার জন্য কচুয়া না’রী ও দ’ম’ন ট্রা’ইব্যুনালকে নি’র্দেশ দেন।

মে’য়ের বদৌলতে এক সাথে থাকার সুযোগ পেয়ে খুশি তার বাবা-মা।

কাইফার মা বলেন, এ ধরনের ঘটনা কারো সাথে যেন না ঘটে। ভালোবাসাকে বড় করে দেখা উচিত।

কামাল মজুম’দার বলেন, আমি মা’ম’লায় ৫ মাস ১৭ দিন জে’ল খে’টেছি। মেহজাবীন আট মাস শি’শু উন্নয়ন কে’ন্দ্রে ছিল।

যদিও বা’বা কামালের বি’রু’দ্ধে বউকে অ’পহ’রণ ও ধ”ণের মা’মলা চলবে বলে জানিয়েছেন আ’ইনজীবীরা।