কাউন্সিলর প্রার্থীর ভাই খু’নের ৩ ঘণ্টা পর মিললো প্রতিদ্ব’ন্দ্বীর লা’শ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 14, 2021 02:31:46 অপরাহ্ন
0
56
ভিউ

ভোটের দুদিন আগেই সহিং’সতা ঝিনাইদহের শৈলকুপা পৌরসভায়। নির্বাচনি প্রচারণায় একপক্ষ আর অন্যপক্ষের রেষারেষিতে প্রা’ণ গেছে কাউন্সিলর প্রার্থীর ছোট ভাইর। আর এর তিন ঘণ্টা পরই নদী থেকে উ’দ্ধার হয় প্রতিপক্ষের কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেনের ম’রদেহ। তবে তার মৃ’ত্যুর কারণ জানা যায়নি এখনও। আলমগীরকে হ’’ত্যা করা হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। প্রচারণা নিয়ে রেষারেষিতে লা’ঠিসোঠা নিয়ে একে অপরের ও’পর চড়াও দুই প্রার্থীর সমর্থকরা।

এর জেরে ঝিনাইদহের শৈলকুপা পৌরসভায় বুধবার রাতে ঘটে সহিং’সতা। কবিরপুর এলাকায় ৮ নম্বর ওয়ার্ডে প্রচারণা চালাচ্ছিলেন কাউন্সিলর প্রার্থী শওকত আলী ও আলমগীর হোসেনের সমর্থকরা। দুপক্ষের মুখোমুখি অবস্থানের একপর্যায়ে সং’ঘর্ষ শুরু হয়। এতে শওকত আলীর ছোট ভাই লিয়াকত আলী বল্টুসহ দুই জন আ’হত হন। তাদের উ’দ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলেও বল্টুকে বাঁচানো যায়নি। এই ঘটনার মাত্র তিন ঘণ্টা পর কুমার নদ থেকে উ’দ্ধার করা হয় প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেনের ম’রদেহ।

তবে মৃ’ত্যুর কারণ জানা যায়নি এখনও। সং’ঘর্ষে বল্টুর মৃ’ত্যুর পর প্র’তিশোধ নিতে আলমগীরকে হ’’ত্যা করা হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। একদিনে দুইজনের মৃ’ত্যুর ঘটনায় উত্তাপ ছড়িয়েছে শৈলকুপার রাজনীতিতে। সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা জানিয়েছেন স্থানীয়রা। সুত্রঃ চ্যানেল ২৪