প্র’বাসীর স্ত্রী’র স’ঙ্গে প’রকী’য়া করতে গিয়ে কৃষকলীগ নে’তা আ’টক

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 13, 2021 10:02:17 অপরাহ্ন
0
48
ভিউ

ঢাকার কেরানীগঞ্জ উপজে’লার রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের এক প্র’বাসীর স্ত্রী’র স’ঙ্গে প’রকী’য়া করতে গিয়ে কৃ’ষকলীগ নে’তা আ’টক হয়েছেন। মধ্য রাতে কৃ’ষকলীগ নে’তাকে এক প্র’বাসীর স্ত্রী’র স’ঙ্গে রা’ত্রিযাপনকালে যৌ”ন উ’ত্তেজক ট্যাবলেটসহ হা’তেনাতে আ’টক করে গণধো’লাই দিয়েছে গ্রামবাসী।

পরে তাকে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। অ’ভিযুক্ত ওই নেতার নাম সিরাজুল ইসলাম রাজ। তিনি ঢাকা জে’লা কৃষক লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও কেরানীগঞ্জ উপজে’লার নবাবচর গ্রামের আপ্তু মিয়ার ছেলে।

জানা গেছে, দীর্ঘদিন যাবত খোলামুড়া গ্রামের মে’য়ে ও রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের গৃ’হব’ধূ তার মা’মাতো বো’নের বাসায় অ’বৈধ যাতায়াত ছিলো এই নে’তার। এরই অংশ হিসেবে মঙ্গলবার দিবাগত রাতে গৃ’হবধূ’র শ্বশুরবাড়িতে তার থাকার রুমে প্রবেশ করে রাজ। বাড়ির আশপাশের লো’কজন টের পেলে ভোরবেলা তাকে হা’তেনাতে ধ’রে ফে’লে এ’লাকাবাসী।

পরে মা’রধ’রের একপর্যায়ে সে তার অ’পক’র্মের কথা স্বী’কার করে। খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকেসহ ওই না’রীকে থানায় নিয়ে যায়। ঢাকা জে’লা কৃ’ষক লী’গের সভাপতি জাকির উদ্দীন আহমেদ রিন্টু ঘটনার ব্যাপারে বলেন, আমি বি’ষয়টি জেনেছি। ঘটনা সত্য হলে পরবর্তী মিটিংয়ে আলোচনা সাপেক্ষে তাকে সংগঠন থেকে অ’ব্যাহতি দেওয়া হবে। ব্য’ক্তির দায় দল নিবে না।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানা পুলি’শের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম বলেন, প’রকী’য়ার জে’রে এক না’রী ও এক পু’রুষকে রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রাম থেকে আ’টক করে আ’দালতে পাঠানোর প্রস্তুতি চলছে।