ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরালের হু’মকি দিয়ে কি’শোরীকে গণধ”ণ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 13, 2021 11:18:00 পূর্বাহ্ন
0
33
ভিউ
প্রতীকী ছবি

অনলাইন ডেস্কঃ প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভ’য় দেখিয়ে এক কি’শোরীকে গণধ”ণের ঘটনা ঘটেছে। প্রেমিকসহ চার যুবক তাকে ধ”ণ করেন বলে অ’ভিযোগ ভু’ক্তভোগীর। সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশে ঘটনাটি ঘটেছে। খবর সংবাদ প্রতিদিন।

পুলিশ জানিয়েছে, ওই কি’শোরীর সঙ্গে ধ”ণকারীদের একজনের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। তিনি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ভু’ক্তভোগীর সঙ্গে শা’রীরিক সম্পর্ক তৈরি করেছিলেন। পুলিশের কাছে করা অভিযোগে মেয়েটি জানিয়েছে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে এক বছর ধরে লাগাতার ধ”ণ করেছেন ওই যুবক। সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও করেছিলেন প্রেমিক।

মেয়েটির ব্যক্তিগত ছবিও ছিল তার কাছে। কয়েকদিন আগে সেই ভিডিওকে হাতিয়ার করে মেয়েটিকে ব্ল্যা’কমেইল করতে শুরু করেন প্রেমিক। ভিডিওটি ছড়িয়ে দেয়ার হু’মকিও দিতে থাকেন। কি’শোরীর অভিযোগ, গত ১ জানুয়ারি ওই যুবকের চার বন্ধু তাকে পালাক্রমে ধ”ণ করেন। তাদের বা’ধা দিলে কিংবা এ বি’ষয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে ভিডিওটি ভাইরাল করে দেয়ার হু’মকি দেন প্রেমিক।

এই ভ’য়ে এতদিন চুপ ছিল মেয়েটি। তবে শেষরক্ষা হয়নি। সেই ভিডিওসহ মেয়েটির বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেন অ’ভিযুক্তরা। এরপরই নি’র্যাতিতার পরিবার বি’ষয়টি সম্পর্কে জানতে পারেন। সঙ্গে সঙ্গে নি’র্যাতিতাকে নিয়ে পুলিশের দ্বারস্থ হন তারা।

যদিও অ’ভিযুক্তদের এখনো গ্রে’ফতার করতে পারেনি পুলিশ। বেরেলির এসপি সত্যনারায়ণ প্রজাপত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কিশোরীর প্রেমিকসহ মোট পাঁচজনের বি’রুদ্ধে অভিযোগ দা’য়ের হয়েছে। সবাই প’লাতক। তাদের দ্রুত গ্রে’ফতারের চেষ্টা করা হচ্ছে।