কাপাসিয়ায় ছয় মাসের শি’শুর যৌ”’না”ঙ্গে ও কা’নে এ’সিড ঢে’লে দেয়ার অ’ভিযো’গ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 12, 2021 07:55:42 অপরাহ্ন
0
86
ভিউ

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটন: গাজীপুরের কাপাসিয়ায় পূর্ব শ’ত্রুতার জে’রে ছয় মাসের শি’শুর যৌ”না”ঙ্গে ও কা’নে এ’সিড ঢে’লে পু’ড়ি’য়ে দেয়ার অ’ভিযো’গ উঠেছে প্র’তিবেশির বি’রুদ্ধে।

উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর গ্রামে এ অ’মা’নবিক ঘটনাটি ঘটে। এব্যাপারে নি’র্যা’তনের শি’কার শি’শুর পিতা ইমরান হোসেন বা’দী হয়ে ১২ জানুয়ারি মঙ্গলবার কাপাসিয়া থানায় একটি অ’ভিযো’গ দা’য়ের করেছেন।

শি’শুটির চাচা আরমান হোসেন জানান, গত ৭ জানুয়ারি শুক্রবার বিকেলে তাদের নিজ বাড়িতে তার বড় ভাই ইমরানের ক’ন্যা শি’শুকে নিয়ে উঠানে মা এবং দাদী রোদে বসে ছিলো। কিছুক্ষণ পর তাদের প্র’তিবেশি সামসুন্নাহার সেখানে আসে। এসময় শি’শুর মা এবং দাদী প্রতিবেশি সামসুন্নাহারে কাছে শি’শুটিকে রেখে বাড়ির গৃহস্থলীর কাছে ব্য’স্ত হয়ে পড়ে। একপর্যায়ে কোন এক সময়ে সুযোগবুঝে প্রতিবেশি সামসুন্নাহার শি’শুটির কা’নে এবং যৌ”না’ঙ্গে এ’সিড ঢে’লে পা’লি’য়ে যায়।

এসময় শি’শুটি চি’ৎকারে মা দাদীসহ প’রিবারের অন্য সদ’স্যরা এগিয়ে এসে দেখেন কান এবং পড়নের হাফ প্যান্ট থেকে ধোয়া বের হচ্ছে। পরে শি’শুটিকে প’রিবারের স’দস্যরা স্থা’নীয় একটি হা’সপাতাল এবং উপজে’লা স্বা’স্থ্য ক’মপ্লেক্সে নিয়ে গেলে ক’র্তব্যরতরা ঢাকার বার’ডেম হা’সপাতালে পাঠায়। সেখানে চি’কিৎসা শেষে সোমবার (১১ জানুয়রি) কাপাসিয়া নিয়ে আসে। এঘটনায় নি’র্যা’তিত শি’শুটির পিতা কাপাসিয়া থানায় একটি লিখিত অ’ভিযো’গ দা’য়ের করেছেন।

এঘটনায় এলাকাবাসী প্রশাসনের নিকট বিষয়টি যাচাই করে অ’পরাধিকে আইনের আওতায় এনে দ্রুত দৃ’ষ্টান্তমূলক বি’চারের দা’বি জানান।

এব্যাপারে কাপাসিয়া থানা অফিসার ই’নচার্জ (ওসি) আলম চাঁদ জানান, এবি’ষয়ে সকালেj শি’শুটির পিতা একটি অ’ভিযোগ দা’য়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল প’রিদর্শণ করেছেন। ঘটনা ত’দ’ন্তকরে আইনি ব্য’বস্থা গ্রহণ করা হবে।