যৌ’ন হে’নস্তার জে’রে বে’ধড়ক পি’টুনি খে’লেন বি’জেপি নে’তা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 12, 2021 10:00:12 পূর্বাহ্ন
0
26
ভিউ

রাজনীতিঃ যৌ’ন হে’নস্তার অ’ভিযোগ তুলে সাবেক বিজেপি বিধায়ক মায়াশংকর পাঠককে বে’ধড়ক পি’টিয়েছেন এক ছাত্রীর পরিবারের সদস্যরা। ওই ছাত্রী যে কলেজে পড়াশোনা করেন বিজেপির সাবেক এই বিধায়ক সেই কলেজের চেয়ারম্যান পদে রয়েছেন। ভারতের উত্তরপ্রদেশের বারাণসী জে’লার বাগাতুয়া এলাকায় ঘটনাটি ঘটেছে। ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সাবেক বিজেপি বিধায়ক মায়াশংকর পাঠকের বালুয়া পাহাদিয়া গ্রামে একটি ইঞ্জিনিয়ারিং কলেজ রয়েছে। কয়েকদিন আগে ওই কলেজের এক ছাত্রীকে তিনি যৌ’ন হে’নস্তা করেন বলে অ’ভিযোগ ওঠে। এর জেরে মেয়েটির পরিবারের সদস্য ও কয়েকজন প্রতিবেশী এসে ওই সাবেক বিধায়ককে বে’ধড়ক মা’রধর করেন।

পরে এই ঘটনার ভিডিও প্রকাশ হলে এলাকায় শোরগোল পড়ে যায়। সেই ভিডিওতে দেখা যায়, একটি চেয়ার বসে কান ধরে রয়েছেন মায়াশংকর। ভিডিওর জেরে ত’দন্তে নেমে পুলিশ জানতে পারে, মেয়েটির যৌ’ন হে’নস্তার বি’ষয়ে এখনো স্থানীয় থানায় কোনো অ’ভিযোগ দা’য়ের করা হয়নি। পাশাপাশি মা’রধরের ঘটনায় সাবেক এই বিজেপি বিধায়কও পুলিশের দ্বারস্থ হননি। তাই স্বতঃপ্রণোদিত হয়ে ভিডিও ফুটেজ দেখে মা’রধরের ঘটনায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা করছে প্রশাসন।

তবে এ প্রসঙ্গে অ’ভিযুক্ত বিজেপি বিধায়ক মায়াশংকর পাঠকের উল্টো অ’ভিযোগ, কলেজের অনুষ্ঠানে বক্তব্য রাখার জন্য ওই ছাত্রীটি তার কাছে অনুমতি চাইতে এসেছিলেন। কিন্তু, উচ্চারণে স’মস্যা হওয়ায় তাকে তিনি বকাঝকা করেন। আর অনুষ্ঠানের দিন তাকে বক্তব্য রাখতে দেয়া হবে না বলেও জানিয়ে দেন।

এর জেরে আচমকা আটদিন পরে ওই ছাত্রী তার পরিবারের সদস্যসহ কয়েকজন প্রতিবেশীকে নিয়ে এসে মায়াশংকরের ও’পর চড়াও হন। যৌ’ন হে’নস্তার মি’থ্যা অ’ভিযোগ এনে তাকে বে’ধড়ক মা’রধর করেন। সাবেক এই বিধায়ক বলেন, ‘যদি কোনো শিক্ষার্থীকে বকাঝকা করা অন্যায় হয়, তাহলে আমি ক্ষমা চাইছি। কিন্তু, রাজনৈতিক ষ’ড়যন্ত্রের মাধ্যমে আমার যে বদনাম করার চেষ্টা হচ্ছে তার তীব্র নি’ন্দা করছি।’