প্র’বাসীর স্ত্রী’কে বি’ব’স্ত্র করে ভিডিও করল যু’বলীগ নে’তা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 11, 2021 11:02:20 অপরাহ্ন
0
104
ভিউ
প্রতীকী ছবি

প্র’বাসীর স্ত্রী’কে বি’বস্ত্র করে ভিডিও ধারণের অ’ভিযোগে যশোরের অভ’য়নগরে ইমাদুল ইসলাম নামে এক যু’বলীগ নে’তাকে আ’টক করেছে পুলিশ। সোমবার (১১ জানুয়ারি) নিজ বাড়ি থেকে তাকে আ’টক করা হয়। একইস’ঙ্গে জ’ব্দ করা হয় ধা’রণকৃত ভি’ডিওসহ মোবাইলটি।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, উপজে’লার ওই গৃ’হবধূর স্বা’মী বি’দেশে ক’র্মরত ছিলেন। এ সুযোগে বাঘুটিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যু’বলীগ স’ভাপতি ইমাদুল ইসলাম ওরফে ইবাদ ওই না’রীর স’ঙ্গে বি’বাহব’হির্ভূত স’ম্পর্ক গ’ড়ে তো’লে। চার মাস আগে ওই না’রীর স্বা’মী দেশে ফিরে আসলে স্ত্রী’র প’রকীয়ার বি’ষয়টি জানতে পারেন। যে কারণে ওই না’রী ইমাদুলের স’ঙ্গে স’ম্পর্ক ছে’দ করে। এতে ক্ষি’প্ত হয় ইমাদুল।

এরপর গত ৬ জানুয়ারি উপজে’লার নূরবাগ এলাকায় ওই না’রীর গ’তিরোধ করে ইমাদুল। এরপর স’ন্তানকে হ’’.. হু’ম’কি দিয়ে ওই না’রীকে নওয়াপাড়া রেলবস্তির জ’নৈক মকবুলের ঘরে নিয়ে যায়। সেখানে ওই না’রীকে জো’রপূ’র্বক বি’ব’স্ত্র করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। এরপর স’ম্পর্ক না রাখলে ওই ভিডিও ফেসবুকসহ অনলাইনে ছে’ড়ে দেওয়ার হু’ম’কি দেয়।

অ’ভিযো’গ পেয়ে ইমাদুল ইসলামকে আ’টক করে পুলিশ। একই স’ঙ্গে তার কাছ থেকে ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জ’ব্দ করা হয়। প্রাথমিক জি’জ্ঞাসাবাদে তিনি ভিডিও ধারণের কথা স্বী’কার করেছেন।

এ বি’ষয়ে জানতে অভ’য়নগর থানার ওসি তাজুল ইসলামের মোবাইলে একাধিকবার কল দিলেও তিনি তা রিসিভ ক’রেননি।

তবে এ বি’ষয়ে অভ’য়নগর সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অ’তিরিক্ত পু’লিশ সুপার জামাল আল নাসের জানান, এক না’রীর অ’ভিযোগের পরিপ্রেক্ষিতে ইমাদুল ইসলমাকে থানায় নিয়ে আসা হয়েছে। অ’ভিযোগের সত্যতা জানতে ত’দন্ত শুরু হয়েছে। ফলে আগে ভাগেই আ’টকের বি’ষয়টি বলা যাবে না। সূত্রঃ সময় টিভি