চ’লন্ত মে’ট্রোয় ওঠার সময় ত’রু’ণীর গো”প’না”ঙ্গে স্প’র্শ করে ধ’রা তিনি

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 11, 2021 09:02:01 অপরাহ্ন
0
282
ভিউ

চ’লন্ত মে’ট্রোয় ত’রুণীর শ্লী’লতাহা’নি (Molestation)। চা’ঞ্চল্যকর এই ঘ’টনাটি ঘ’টেছে কবি নজরুল স্টেশনে। অ’ভিযোগ, কবি নজরুল স্টেশন থেকে মে’ট্রোয় (Kolkata Metro) ওঠার সময় ঘটনাটি ঘটে। এক ত”রুণীকে আ’প’ত্তিকরভাবে স্প’র্শ করে এক ব্য’ক্তি। মে’ট্রোয় ওঠার সময় তাঁর গো’প’না’ঙ্গ স্প’র্শ করে। অ’ভিযুক্তকে ইতিমধ্যেই গ্রে’ফতার করেছে পুলিস। ধৃ’তের নাম অমিত দাস।

জানা গিয়েছে, নি’গৃহীতা ত’রু’ণী সোনারপুরের বাসিন্দা। ওই ত’রু’ণীর অ’ভিযো’গ, অ’ভিযু’ক্ত তাঁকে বেশ কিছুদিন ধরেই ফলো করছিল। তিনি রোজই কবি নজরুল মেট্রো (Kolkata Metro) স্টেশন থেকে ট্রেন ধরে এসপ্ল্যানেডে আসেন। আর সেই যাতায়াতের পথে তাঁকে লক্ষ্য করছিল অ’ভিযু’ক্ত অমিত দাস।

প্রায় টানা দু’মাস ধরে এ ঘটনা চলছিল। অ’ভিযু’ক্তও সোনারপুরের বাসিন্দা। ত’রু’ণীর দা’বি, আজই প্রথম নয়। এর আগেও চ’ল’ন্ত মেট্রোর মধ্যে তাঁকে আ’প’ত্তি’করভাবে স্পর্শ (Molestation) করার চে’ষ্টা করেছেন অ’ভিযু’ক্ত।

এরপর এদিন সকালেও কবি নজরুল স্টেশন থেকে মে’ট্রোয় ওঠার সময় অ’ভিযুক্ত অমিত দাস ওই ত’রু’ণীকে আ’প’ত্তি’করভাবে স্প’র্শ করে বলে অ’ভিযোগ।

তাঁর গো’প’না’ঙ্গ স্পর্শ করে। এ’ঘটনায় সঙ্গে স’ঙ্গেই অ’ভিযো’গ করেন নি’গৃহীতা ত’রু’ণী। অ’ভিযো’গের পর মে’ট্রো পু’লিস অ’ভিযুক্ত আমিত দাসকে আ’টক করে পা’টুলি থানার হা’তে তু’লে দেয়।