নুরুল হুদার এক চোখ কানা আর এক কান ঠসা: রিজভী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 11, 2021 02:33:42 অপরাহ্ন
0
49
ভিউ

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাস’চিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, এই যে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার এক চোখ কানা আর এক কান ঠসা। উনি প্রধানমন্ত্রীর কার্যালয় ও প্রধানমন্ত্রীকে শুধু দেখতে পান। সোমবার (১১ জানুয়ারি) সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে নির্বাচন কমিশনের পদত্যাগ দাবিতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত মা’নববন্ধনে তিনি এ কথা বলেন। রুহুল কবির রিজভী বলেন, কিন্তু জনগণ, ভোটার, নির্বাচন, নির্বাচনে ডাকাতি, কারচুপি, জালিয়াতি, দিনের ভোট রাতে এগুলো দেখতে পান না।

এটা যদি তিনি দেখতে পেতেন তাহলে নির্বাচন ব্যবস্থা যে ধ্বং’স হয়ে গেছে, ভোট ধ্বং’স হয়ে গেছে, সুস্থ ভোট ভোটারদেরকে নিরুদ্দেশে পাঠানো হয়েছে। এটা দেশে হতো না। তিনি বলেন, গতকাল শ্রীপুরে বিএনপির প্রার্থীকে কু’পিয়ে হাত বিচ্ছিন্ন করার মতো অবস্থা করেছে। শুধু তাই নয়, ২০১৮ সালে এরা একজন নারীকে গু’লি করে চোখ অন্ধ করে দিয়েছে সিরাজগঞ্জে। কিন্তু তখনো গুরুত্ব দেননি, এত বড় নির্লজ্জ এ নির্বাচন কমিশনার।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাস’চিব বলেন, কাপড় বিক্রেতা শাড়ি-লুঙ্গি বিক্রি করে, সবজি বিক্রেতা আলু, টমেটো, বেগুন বিক্রি করে। আর কে এম নুরুল হুদা আত্মা বিক্রি করেছেন শেখ হাসিনার কাছে। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর দেশের সব জায়গার প্রার্থীরা জানিয়েছেন, ভোটকেন্দ্রগুলোতে দু’র্বৃত্তরা ঢুকেছে, এ ঘটনা নির্বাচন কমিশনকে অবহিত করা হয়েছে। অথচ উনি ৩১ ডিসেম্বর বললেন নির্বাচন সুষ্ঠু হয়েছে, সঠিক হয়েছে।

তিনি বলেন, যে লোক খা’রাপ সে সবদিক দিয়ে খা’রাপ। যে আত্মা বিক্রি করতে পারে, যে সত্য কথা বলতে পারে না, সে টাকাও চু’রি করতে পারে। তার কমিশনের বি’রুদ্ধে টাকা চু’রির অ’ভিযোগ করেছেন দেশের ৪১ জন বুদ্ধিজীবী। এটা তিনি পাত্তাই দেননি। কারণ ক্ষমতা দরকার আর শেখ হাসিনার ক্ষমতা ধরে রাখার জন্য এরকম নির্বাচন কমিশন দরকার। সুত্রঃ পূর্ব পশ্চিম