গো’পনে প্রে’মিকার ঘ’রে ঢুকে ‘গ’ণধো’লাই’ খে’লেন প্রে’মিক

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 10, 2021 04:09:51 অপরাহ্ন
0
20
ভিউ

পাবনার ভাঙ্গুড়ায় গো’পনে প্রেমিকার ঘরে ঢুকে দেখা করতে এসে স্থানীয়দের হাতে ধরা খেয়েছেন আজিজুল ইসলাম (১৮) নামের এক প্রেমিক। পরে স্থানীয় জনতা তাকে আ’টক করে গণধো’লাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে। গতকাল শনিবার সাড়ে ৯টার দিকে উপজে’লার পৌর সদরের ৯নং ওয়ার্ডের বিশ্বাস পাড়ায় এ ঘটনা ঘটে। আজিজুল ইসলাম উপজে’লার খানমরিচ ইউনিয়নের বড় পুকুরিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে। তিনি ঢাকায় একটি কোম্পানীতে সিকিউরিটি সহকারি হিসেবে কর্মরত।

খোঁজ নিয়ে জানা গেছে, পৌর সদরের বিশ্বাস পাড়ার জনৈক এক ব্যক্তির কলেজ পড়ুয়া মেয়ের সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আজিজুলের। বি’ষয়টি প্রায় ৬ মাস পূর্বে মেয়ের পরিবারের লোকজন জানতে পারে। তারপর তারা দুজনকে সতর্ক করে দেন এবং মোবাইল ফোন ব্যবহার থেকে তাদের মেয়েকে বিরত রাখেন। এমতাবস্থায় গতকাল রাত সাড়ে ৯টার দিকে আজিজুল কাউকে কিছু না বলে গো’পনে ওই জনৈক মেয়ের শোবার ঘরে প্রবেশ করে খাটের নিচে লুকিয়ে থাকে।

পরে প্রেমিকার চাচাতো ভাই ঘরে প্রবেশ করে খাটের নিচে লোক দেখে চি’ৎকার করতে থাকে। তখন স্থানীয়রা এগিয়ে এসে আজিজুলকে আ’টক করে আগে গণধো’লাই দিয়ে পরে ভাঙ্গুড়া থানা পুলিশের কাছে সোপর্দ করে। জি’জ্ঞাসাবাদের আ’টককৃত যুবক নিজেকে প্রেমিক বলে দাবি করেন। আ’টক আজিজুল ইসলাম জানান, সে তার প্রেমিকার সঙ্গে দেখা করতে এসেছে ভাঙ্গুড়াতে। কিন্তু সবাই তাকে ভু’ল বুঝে আ’টক করেছে। ওই মেয়ের সঙ্গে তার দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের সূত্র ধরে প্রেমের সম্পর্ক রয়েছে বলে দাবি করেন তিনি।

ঘটনার বি’ষয়ে ভাঙ্গুড়া থানার এসআই মোদাচ্ছের হোসেন খান বলেন, অ’ভিযুক্তকে আ’টক করে প্রাথমিক চিকিৎসার জন্য উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অ’ভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সুত্রঃ আমাদের সময়