প্রেমিকাকে সাথে নিয়ে নিজের স্ত্রীকে হ’’ত্যা করলেন স্বামী!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 10, 2021 03:09:48 অপরাহ্ন
0
68
ভিউ

অবশেষে মুন্সীগঞ্জের লৌহজংয়ের মেদিনী মন্ডল আনোয়ার চৌধুরী উচ্চবিদ্যালয়ের শিক্ষক আবু নাছের লিমনের স্ত্রী তাহমিনা আক্তার ঝুমুরের কবর থেকে লা’শ তোলা হয়েছে। রবিবার দুপুর সোয়া একটার দিকে মাওয়া চৌরাস্তা সংলগ্ন পশ্চিম কুমারভোগ কবরস্থানে হতে মুন্সীগঞ্জের নির্বাহী ম্যা’জিস্ট্রেট মো. ইলিয়াস শিকদারের উপস্থিতিতে পুলিশ কবর হতে লা’শ উত্তোলন করে ম’য়নাত’দন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ম’র্গে পাঠিয়েছে।

এর পূর্বে স্ত্রী হ’’ত্যার অভেযোগে শিক্ষক আবু নাছের লিমনের বি’রুদ্ধে আ’দালতে মা’মলা হয়েছে। মা’মলায় অপর আ’সামি করা হয়েছে শিক্ষক লিমনের প’রকীয়া প্রেমিকা দিলরুবা আক্তারকে। মা’মলার পর হতে শিক্ষক লিমন প’লাতক রয়েছে। লিমন উত্তর মেদিনী মন্ডল গ্রামের ওহাব খার পুত্র এবং একটি জাতীয় পত্রিকার লৌহজং প্রতিনিধি হিসেবেও কর্মরত। মা’মলার এজাহার সূত্রে জানা যায়, শিক্ষক আবু নাছের লিমন প্রায় ১৬-১৭ বছর আগে তাহমিনা আক্তার ঝুমুরকে বিয়ে করে।

গত ৫-৬ বছর পূর্বে দিলরুবা আক্তার নামে এক নারীর সাথে প’রকীয়া প্রেমে জড়িয়ে পড়ে লিমন। বি’ষয়টি এক সময় জানাজানি হয়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাধ লেগে থাকত। গত ২৪ জুলাই শিক্ষক লিমন তার প’রকীয়া প্রেমিকা দিলরুবাকে নিয়ে বাড়িতে আসে। এ সময় স্ত্রী তাহমিনা দিলরুবাকে বাড়িতে থেকে চলে যেতে বললে লিমন ও দিলরুবা ক্ষি’প্ত হয়ে তাকে শ্বা’সরো’ধর হ’’ত্যা করে। এর পর কাউকে কিছু না জানিয়ে অ’জ্ঞাতনামা ৫-৬জন মানুষ নিয়ে রাত আড়াইটার দিকে পশ্চিম কুমারভোগ কবরস্থানে লা’শ দাফন করে।

এ ঘটনায় মা’মলা নিতে পুলিশ নানা টালবাহা’না শুরু করে। তাই আ’দালতের এ মা’মলা দা’য়ের করেছেন নি’হত তাহমিনা আক্তার ঝুমুরের ভাই মো. কামরুজ্জামান খান। লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আলমগীর হোসাইন জানান, গত মাসে মা’মলাটি আ’দালত হতে থানায় আসে। ১০ জানুয়ারি একজন ম্যা’জিস্ট্রেটের উপস্থিতিতে নি’হত তাহমিনা আক্তার ঝুমুরের লা’শ কবর হতে তুলে ম’য়নাত’দন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারের হাসপাতালে পাঠানো হয়েছে। সুত্রঃ কালের কণ্ঠ