শ্যা’লিকাকে ধ”র্ষ’/ণের পর প’তিতাপ’ল্লীতে বিক্রি করতে গিয়ে দুলাভাই ধ’রা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 9, 2021 10:49:55 অপরাহ্ন
0
86
ভিউ
প্রতীকী ছবি

নবম শ্রেণীতে পড়ুয়া শ্যা’লিকাকে ধ”ণের পর রাজবাড়ীর গোয়ালন্দ উপজে’লার দৌলতদিয়া প’তিতা’পল্লীতে বিক্রির চে’ষ্টাকালে চাচাতো দু’লাভাই মাসুদ ফকিরকে (২৭) আ’টক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।মাসুদ রাজবাড়ী জে’লার কালুখালী উপজে’লার দূর্গাপুর বাওইখোলা গ্রামের আব্দুর জলিল ফকিরের ছে’লে।

শনিবার গোয়ালন্দ ঘাট থানা পুলিশ সূত্র জানায়, এ ঘটনায় ওই স্কু’লছা’ত্রীর বা’বা গোয়ালন্দ ঘাট থানায় একটি অ’ভিযোগ দা’য়ের করেছেন। এদিকে মূল অ’ভিযুক্ত মাসুদ ফকিরকে আ’টক ও ওই স্কু’লছা’ত্রীকে উ’দ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, ভু’ক্তভো’গী স্কু’লছা’ত্রীর কালুখালীর এক যু’বকের সাথে প্রে’মের স’ম্পর্ক ছিল। গত ৭ জানুয়ারি রাতে ওই স্কু’লছা’ত্রীর চাচাতো দুলাভাই মাসুদ ফকির তার বাড়িতে গিয়ে ওই প্রে’মিকের সাথে দেখা করিয়ে দেবার কথা বলে কালুখালী রেলওয়ে স্টেশনের পাশের একটি বাড়িতে নিয়ে যান। পরে ওই বাড়িতে আ’টকে রেখে তাকে ধ”ণ করেন।

পর দিন ৮ জানুয়ারি সকালে মাসুদ বলেন, ওই প্রেমিক গোয়ালন্দ ঘাট (দৌলতদিয়া) রেলওয়ে স্টেশনে আছে। পরে মাহেন্দ্রাযোগে দৌলতদিয়া প’তিতাপল্লীর এক নম্বর গেটের সামনে নিয়ে গেলে অ’জ্ঞাতনা’মা দুই ব্য’ক্তি এসে মাসুদ ফকিরের সাথে কথা বলেন। এ সময় ওই ব্য’ক্তিরা মাসুদ ফকিরকে কিছু টাকা দেন। পরে মাসুদ ওই স্কু’লছা’ত্রীকে নিয়ে প’তিতা’পল্লীর ভেতর রওনা হন।

কিছু দূর যাবার পর পল্লীর মে’য়েদের দেখে স্কু’লছা’ত্রীর স’ন্দেহ হয়, তখন ওই ছা’ত্রী ভিতরে যেতে আ’পত্তি করে। এ সময় জো’রপূ’র্বক ভেতরে নেয়ার চে’ষ্টা করলে স্কু’লছাত্রী চি’ৎকার করে। তখন স্থা’নীয়রা ওই স্কু’লছা’ত্রীকে উ’দ্ধার ও মাসুদ ফকিরকে আ’টক করে পুলিশে সোপর্দ করে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কালুখালীর এক স্কু’লছা’ত্রীকে কৌশলে তার চাচাতো দুলাভাই বাড়ি থেকে নিয়ে ধ”ণ করে দৌলতদিয়া প’তিতাপ’ল্লীতে বিক্রির চে’ষ্টা করে। এ সময় স্থা’নীয়রা ওই ব্য’ক্তিকে আ’টক ও স্কু’লছা’ত্রীকে উ’দ্ধার করে পুলিশে দেয়।