স্ত্রী’কে ঘরে ‘আ’টকে রেখে’ ক’লেজশি’ক্ষকের আত্মহ”ত্যা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 9, 2021 08:18:20 অপরাহ্ন
0
54
ভিউ

স্ত্রী’র রুমের দরজা বাইরে থেকে আ’টকে দিয়ে আত্মহ’’ত্যা করেছেন ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের এক ক’লেজশিক্ষক। উপজে’লার আলমনগর এলাকায় শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নি’হতের লা’শ উ’দ্ধারের পর ম’য়নাত’দন্তের জন্য হা’সপাতা’লে পাঠিয়েছে পু’লিশ।

মৃনালের বাড়ি কি’শোরগঞ্জ জে’লার বাজিতপুর উপজে’লার মতুরাপুর গ্রামে। তিনি আশুগঞ্জ ফিরোজ মিয়া স’রকারি মহাবিদ্যালের সমাজবিজ্ঞান বিভাগের শি’ক্ষক ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আলমনগর এলাকায় ফরিদ খন্দকারের বাড়ির তৃতীয়তলায় স্ত্রী’কে নিয়ে ভাড়ায় থাকতেন মৃনাল। শুক্রবার রাতের খাবার শেষে তার স্ত্রী ঘুমাতে যান। এ সময় স্ত্রীর রুমের দ’রজা বাইরে থেকে আ’টকে মৃনাল পাশের রুমে চলে যান।

শনিবার (৯ জানুয়ারি) সকালে স্ত্রী ঘুম থেকে উঠে বাইরে থেকে দরজা আ’টকানো বুঝতে পেরে আ’ত্মীয়স্বজন ও প্রতিবেশীদের ফোন করেন। পরে বি’ষয়টি পু’লিশকেও জানানো হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দ’রজা ভে’ঙে মৃনালকে সি’লিং ফ্যা’নে ঝু’লন্ত অ’বস্থায় উ’দ্ধার করে। মৃনালের আত্মহ’’ত্যার কারণ জানা যায়নি। তবে স’হকর্মীরা জানিয়েছেন, মৃনাল দা’ম্পত্য জীবনে সুখী ছি’লেন না। স্ত্রী’র স’ঙ্গে অ’ভিমান করে তিনি আত্মহ’’ত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ গণমাধ্যমকে জানান, আত্মহ’’ত্যার কারণ জানা যা’য়নি। লা’শ ম’য়নাত’দন্তের জন্য জে’লা স’দর হাস’পাতাল ম’র্গে পাঠানো হয়েছে।