অতিরিক্ত ম’দপান করে ছাত্রলীগ নেতাসহ ৩ যুবকের মৃ’ত্যু

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 9, 2021 06:00:15 অপরাহ্ন
0
28
ভিউ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অতিরিক্ত ম’দ পান করে এক ছাত্রলীগ নেতা ও তার ব্যক্তিগত গাড়িচালকসহ তিন যুবকের মৃ’ত্যু হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত স্থানীয় ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মা’রা যান। তাদের সাথে ম’দপান করে অ’সুস্থ আরও দুই যুবককে আশংকাজনক অবস্থায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ম’দ পানে মৃ’ত্যু হওয়া তিন যুবক হলেন- সোনারগাঁ উপজে’লার পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ভাই ও উপজে’লার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান বাবু (৩০), তার ব্যক্তিগত গাড়িচালক তোফাজ্জল হোসেন ও পিরোজপুর ইউনিয়নের প্রতাপনগর গ্রামের মোক্তার হোসেনের ছেলে মহসিন (২৬)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে উপজে’লা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান বাবু নিজ এলাকায় মেঘনা হোলসিম সিমেন্ট কারখানার সামনে তার ব্যক্তিগত অফিসে ছয় সাতজন যুবককে নিয়ে এক সাথে ম’দ পান করেন। অতিরিক্ত ম’দ পানের পর তারা সবাই অ’সুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় মধ্য রাতে ছাত্রলীগ নেতা জাহিদুর রহমান বাবুসহ অ’সুস্থ অন্যান্যদের রাজধানীর কয়েকটি বেস’রকারি ক্লিনিকে ভর্তি করা হয়। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তোফাজ্জল ও মহসিনের মৃ’ত্যু হয়।

শনিবার দুপুরে মা’রা যান উপজে’লার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান বাবু। একই গ্রামের কামাল মিয়ার ছেলে জিসান (২৫) মালিবাগের একটি ক্লিনিকে রাইফ সাপোর্টে রয়েছেন বলে পরিবারের স্বজনরা নিশ্চিত করেছেন। এদিকে, তিনজনের মৃ’ত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শো’কের ছায়া নেমে আসে। এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ছাত্রলীগ নেতা জাহিদুর রহমান বাবুসহ তিনজনের মৃ’ত্যুর খবর নিশ্চিত করে জানান, ইতোমধ্যে পারিবারিকভাবে মৃ’ত দুইজনের লা’শ দাফন করা হয়েছে।

তবে কীভাবে তাদের মৃ’ত্যু হয়েছে সে বি’ষয়ে ত’দন্ত চলছে। সুত্রঃ যমুনা