আনুশকা ধ”র্ষ’/ণ-হ”ত্যা: আ’টক তিন ত’রুণকে ছেড়ে দিয়েছে পুলিশ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 9, 2021 02:51:48 অপরাহ্ন
0
67
ভিউ

রাজধানীর মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেলের শি’ক্ষার্থী আনুশকা নুর আমিনকে ধ”ণ ও হ’’ত্যার ঘটনায় আ’টক তিন ত’রুণের স’ম্পৃক্ততা পা’য়নি পুলিশ। শুক্রবার (৮ জানুয়ারি) রাতে জি’জ্ঞাসাবাদ শেষে তাদের কাছ থেকে মু’চলেকা নিয়ে অভিভাবকদের জি’ম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। তবে ধ”ণ ও হ’’ত্যার ঘ’টনায় দা’য়ের করা মা’ম’লার একমাত্র আ’সামি দিহান বর্তমানে কা’রাগারে আছেন।

এদিকে, কলাবাগানে মা’রা যাওয়া ইংলিশ মিডিয়ামের শি’ক্ষার্থী আনুশকা নুর আমিনকে অ’শ্রুসি’ক্তে বিদায় জানিয়েছেন তার স্ব’জন ও প্র’তিবেশীরা। শুক্রবার (৮ জানুয়ারি) রাতে তার ম’রদে’হ গ্রামের বাড়িতে পৌঁ’ছানোর পর লা’শ দেখেই কা’ন্নায় ভে’ঙে পড়েন তার আ’ত্মীয়স্ব’জন ও প্র’তিবেশীরা। শনিবার সকালে কুষ্টিয়া সদরের গোপালপুর ক’বরস্থানে তার দা’ফন সম্পন্ন হয়।

৭ জানুয়ারি দুপুরে রাজধানীর একটি বেস’রকারি হা’সপাতালে মৃ’ত্যু হয় আনুশকার। এরপর সু’রতহাল প্রতিবেদন শেষে ম’য়নাত’দন্ত প্রতিবেদনের জন্য পাঠানো হয় তার লা’শ। মে’য়েকে হা’রিয়ে পা’গলপ্রায় মা-বা’বা। এ ঘটনায় দো’ষীদের দ্রুত বি’চারের দা’বি জানিয়েছেন সবাই।

এর আগে আনুশকার মৃ’ত্যুর পর বৃহস্পতিবারই ধ”ণের পর হ’’ত্যার অ’ভিযোগ এনে মা’মলা করেন তার বা’বা মো. আল আমিন। এতে অ’ভিযু’ক্ত করা হয় দিহানকে। ওই মা’ম’লায় তাকে গ্রে’ফতার দেখিয়ে শুক্রবার আ’দালতে তোলে পুলিশ। আ’দালতে দিহান স্বী’কারো’ক্তিমূলক জ’বানব’ন্দি দেয়। এরপর কা’রাগারে পাঠানো হয়।