ভিজিএফ কার্ড করে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে গৃ’হব’ধূকে ধ”র্ষ’/ণ করে ভিডিও করলেন আ’লীগ নেতা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 9, 2021 12:14:52 অপরাহ্ন
0
29
ভিউ
প্রতীকী ছবি

নাটোরের নলডাঙ্গায় ভিজিএফ কার্ড করে দেওয়ার কথা বলে এক গৃ’হবধূকে ডেকে নিয়ে ধ”ণ ও ভিডিও ধারণের অ’ভিযোগে পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শুক্রবার রাতে মা’মলার পর আওয়ামী লীগের এক নে’তাসহ দুজনকে গ্রে’প্তার করেছে পুলিশ।

গ্রে’প্তারকৃতরা হলেন- উপজে’লার পিপরুল ইউনিয়নের ৩ নম্বর ও’য়ার্ড আ’ওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম দেওয়ান ও তার স’হযোগী বকুল হোসেন। অপর সহযোগী রেজাউল প’লাতক রয়েছেন।

জানা গেছে, গত বছরের ৩ অক্টোবর বিকালে এক দিনমজুরের স্ত্রী’কে ভিজিএফের কার্ড করে দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নেন আওয়ামী লীগ নেতা ইব্রাহিম দেওয়ান। পরে ওই না’রীকে পাশের একটি বা’ড়িতে নিয়ে ধ”ণ করেন।

এ সময় তার দুই সহযোগী বকুল ও রেজাউল ধ”ণের ভিডিও ধারণ করেন। পরে ঘটনাটি জানাজানি হলে গতকাল শুক্রবার রাতে নলডাঙ্গা থানায় ওই গৃ’হবধু ইব্রাহিম দেওয়ান, বকুল হোসেন ও রেজাউল করিমকে আ’সামি করে একটি ধ”ণ মা’মলা করেন।

মা’মলার পরই পুলিশ অ’ভিযান চা’লিয়ে উপজে’লার বাঁশভাগ এলাকা থেকে ইব্রাহিম ও বকুলকে গ্রে’প্তার করে।

স্থানীয়রা জানান, আওয়ামী লীগ নেতা ইব্রাহিম দেওয়ানের নামে এলাকায় একাধিক অ’ভিযোগ রয়েছে। সালিশের নামে প্র’তারণা, ছি’নতাই, সুদ ও মা’দক ব্যবসার স’ঙ্গে জ’ড়িত থাকার অ’ভিযোগও রয়েছে তার বি’রু’দ্ধে।

এ ব্যাপারে পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কলিম উদ্দিন জানান, বি’ষয়টি অত্যন্ত দুঃ’খজনক। ভিজিএফ ও ভিজি’ডি কার্ড দেওয়ার নামে ইব্রাহিম দেওয়ান যে নোং’রামি করেছেন, তা ক্ষমার অ’যোগ্য এবং শা’স্তিযোগ্য অ’পরাধ। এ ঘটনায় তিনি দলের ভা’বমূর্তি ক্ষু’ণ্ন করেছেন। জে’লা ও উপজে’লা আওয়ামী লীগের নে’তৃবৃন্দের স’ঙ্গে আলোচনা করে তার বি’রুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

নাটোর নলডাঙ্গা ওসি মো. নজরুল ইসলাম যুগান্তরকে বলেন, শুক্রবার রাতে ধ”ণ মা’মলার পরই অ’ভিযান চা’লিয়ে অ’ভিযুক্ত দুজনকে গ্রে’প্তার করেছি। প’লাতক অপরজনকে গ্রে’প্তারে অ’ভিযান অব্যাহত রয়েছে।

সূত্রঃ যুগান্তর