মা’দক ব্যবসায়ীর তথ্য দেওয়ায় সো’র্সকে বে’দম পে’টা’লেন এস’আই

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 9, 2021 12:00:03 পূর্বাহ্ন
0
42
ভিউ

এসআই আবুল কালামের কাছের এক আত্মীয়র কাছে মা’দক রয়েছে। আর এ তথ্য পু’লিশকে দেয় সো’র্স। এ জন্য ওই সো’র্সকে বে’দম মা’রপি’ট ক’রেন এস’আই। এ অ’ভিযো’গে ওই এস’আইকে ক্লো’জ করেছেন জেলা পু’লিশ সু’পার। ঘটনাটি চাঁদপুরের ফরিদগঞ্জের।

মঙ্গলবার গো’পন সং’বাদের ভিত্তিতে এস’আই আবুল কালামের মৃ’ত ভা’ইয়ের ছে’লে মা’দক ব্য’বসায়ী আব্দুর রহিম (২৮), ও মাসুক ওরফে মাসুদুর রহমানকে (৩২) এক কেজি গাঁ’জাসহ আ’টক করে পু’লিশ। উপজেলার ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের মনতলা এলাকা থেকে তাদের আ’টক করেন ফরিদগঞ্জ থানার এস’আই নুরুল ইসলাম।

এ ঘ’টনার জে’রে বুধবার এসআই আবুল কালাম পু’লিশের সো’র্স ও সিএনজি অটোরিকশা চালককে থানার সামনে পেয়ে বে’দম পি’টু’নি দেন। ঘটনার পর পু’লিশের ভা’বমূ’র্তি ক্ষু’ণ্ণ হওয়ায় থানার ও’সি পু’লিশ সু’পারকে জানালে তাকে রাতেই ক্লো’জ করা হয়।

নাম প্রকাশে অ’নিচ্ছুক পু’লিশের ওই সো’র্স জানান, এস’আই আবুল কালাম আমাকে শুধু পি’টি’য়েই ক্ষ্যা’ন্ত হ’ননি, তিনি আমাকে মা’রতে মা’রতে থা’নার সা’মনের একটি খাবারের দোকানে নিয়ে হু’মকি দিয়েছেন। বলেছেন, আমাকে ই’য়াবাসহ চালা’ন দি’বে। এমনকি বিভিন্ন মা’ম’লার আ’সামি করে আমার জী’বন শে’ষ করে দেবে। আমি নি’রাপত্তাহী’নতায় রয়েছি। প্র’শাসনের ঊর্ধ্বতন ক’র্মকর্তাদের কাছে আমার জী’বনের নি’রাপত্তা চাই।

ঘটনার বিষয়ে এস’আই আবুল কালাম আজাদের বক্তব্য হচ্ছে, ক্লো’জ করার বিষয়ে আমি কিছুই জানি না। তবে আমার চাঁদপুর স’দর থানায় ব’দলির আদেশ হয়েছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমি ঘটনাটি শুনে জেলা পু’লিশ সু’পারকে জানালে বুধবার রাতেই আবুল কালামকে চাঁদপুরে ক্লো’জ করা হয়। সূত্রঃ ইত্তেফাক