কুষ্টিয়ায় দাদা-দাদির ক’বরের পাশে শা’য়িত হবেন সেই স্কু’লছা’ত্রী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 8, 2021 08:53:35 অপরাহ্ন
0
70
ভিউ

কলাবাগানে ধ”ণের পর হ’’ত্যার শি’কার হ’ওয়া ‘ও’ লেভেলের সেই শি’ক্ষার্থীকে (১৭) কুষ্টিয়ার পিয়ার পুরের কমলাপুর ঈদগাহ ময়দানের পাশে পা’রিবারিক ক’বরস্থানে দা’ফন করা হবে। সেখানে দাদা-দাদির ক’বরের পাশে তিনি শা’য়িত হবেন। ইতিমধ্যে স্কু’লছা’ত্রীর লা’শ নিয়ে ঢাকা থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা হয়েছেন তার পরিবারের সদস্যরা।

শনিবার (৯ জানুয়ারি) বাদ ফজর কমলাপুর ঈদগাহ ময়দান তার জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন স্কু’লছা’ত্রীর বা’বা মোহাম্ম’দ আলামিন।

এদিকে ওই শি’ক্ষার্থীকে (১৭) ধ”ণের পর হ’’ত্যা মা’মলার একমাত্র আ’সামি তানভীর ইফতেফার দিহান (১৮) আ’দালতে দেয়া জ’বানব’ন্দিতে অ’পরাধের কথা স্বী’কার করেছেন। শুক্রবার (৮ জানুয়ারি) তাকে ঢাকা ম’হানগর হাকিম আ’দালতে হা’জির করে তার জ’বানব’ন্দি রেকর্ড করা হয়।

আ’সামি স্বেচ্ছায় স্বী’কারো’ক্তিমূলক জ’বানব’ন্দি দিতে রাজি হওয়ায় তা রেকর্ডের আবেদন করে আ’দালতে একটি প্রতিবেদন দাখিল করেন মা’মলার ত’দন্ত কর্মকর্তা কলাবাগান থানার পুলিশ পরিদর্শক আ ফ ম আসাদুজ্জামান। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ তার জ’বানব’ন্দি রেকর্ড করেন। এরপর তাকে কা’রাগারে পাঠানো হয়।

মা’মলার ত’দন্ত’কারী কর্মকর্তা কলাবাগান থানার পুলিশ পরিদর্শক আ ফ ম আসাদুজ্জামান প্রতিবেদনে উল্লেখ করেন, ৭ জানুয়ারি দুপুর ১২ টার দিকে ভি’কটিমকে প্রে’মে প্র’লুব্ধ করে ধ”ণের উদ্দেশ্যে কৌশলে বাসায় নিয়ে যায়। এরপর আ’সামি নিজের ফাঁকা বাসায় ভি’কটিমকে একা পেয়ে তার ইচ্ছার বি’রু’দ্ধে জো’রপূ’র্বক একাধিকবার ধ”ণ করে। ভি’কটিমকে ধ”ণের সময় আ’সামির অ’মান’বিক কার্যকলাপের কারণে ভি’কটিমের যৌ’না’ঙ্গ ফে’টে গিয়ে প্রচুর পরিমাণ র’ক্তক্ষ’রণ হয়।

ভি’কটিম অ’সুস্থ হয়ে পড়লে ঘ’টনাটি অন্যদিকে প্র’বাহিত করার জন্য তাকে আনোয়ার খান মডার্ণ মে’ডিকেল কলেজ হা’সপাতালে নিয়ে যায়। সেখানেই সে মা”রা যায়। প্রাথমিক ত’দন্তে বি’ষয়টি সত্য বলে প্র’তিয়মান হয়। এছাড়া আ’সামি মা’ম’লার ঘটনার সাথে জ’ড়িত থাকার কথা স্বী’কার করেন।

জ’বানব’ন্দি রেকর্ড করার পর ঢাকা ম’হানগর হাকিম মামুনুর রশীদ মা’ম’লার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য ২৬ জানুয়ারি দিন ধা’র্য করেন।

সূত্রঃ জাগো নিউজ