ধ”র্ষ’/ণে অ’ন্তঃসত্ত্বা বি’ধবা, ঘরজা’মাই গ্রে’প্তার

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 7, 2021 11:05:03 অপরাহ্ন
0
109
ভিউ

বগুড়ার শিবগঞ্জের পল্লীতে ধ”ণের শি’কার শা’রীরিক প্র’তিব’ন্ধী এক বি’ধবা সাত মাসের অ’ন্তঃসত্ত্বা হয়েছেন। এ ঘটনায় দা’য়ের করা মা’মলায় স্থানীয় ঘরজামাই বাদল মিয়াকে গ্রে’প্তার করেছে পুলিশ। বুধবার (৬ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে তাকে গ্রে’প্তার করা হয়। বাদল গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজে’লার বাশাবাড়ি গ্রামের বাসিন্দা। তিনি শিবগঞ্জ উপজে’লায় বিয়ে করে ঘরজা’মাই থাকতেন।

এর আগে বুধবার রাতেই শিবগঞ্জ থানায় ধ”ণ মা’মলা করেন ভু’ক্তভো’গী না’রীর মা। ওই মা’মলায় স্থানীয় ইউপি সদস্যসহ চারজনকে আ’সামি করা হয়েছে। অ’ভিযুক্ত ইউপি সদস্যের নাম জাহিদুল ইসলাম। তিনি ধ”ণের ঘটনা ধা’মাচা’পা দেওয়ার চে’ষ্টা করেন বলে মা’মলার অ’ভিযোগে বলা হয়েছে। মা’মলার অন্য দুই আ’সমির নাম পরে জানানো হবে বলে পুলিশ জানিয়েছে।

ধ”ণের শি’কার ওই না’রীর মা বলেন, ‘থানায় অ’ভিযোগ দেওয়া পর থেকেই ইউপি সদস্য জাহিদুল ও তার লোকজন আমাকে ভ’য়ভী’তি দেখাচ্ছেন। আমরা নি’রাপত্তাহীনতায় ভু’গছি।’

ঘটনার অনেকদিন পরে মা’মলার বি’ষয়ে তিনি বলেন, ‘ধ”ণের ঘটনা কাউকে জানালে আমাকে মে’রে ফে’লার হু’মকি দেয় ঘরজা’মাই বাদল।’

মা’মলা সূত্রে জানা গেছে, উপজে’লার সৈয়দপুর ইউনিয়নের প্র’তিব’ন্ধী ওই বি’ধবার সাত বছর আগে বিয়ে হয়। বিয়ের সাড়ে ৫ বছরের মধ্যে দুটি স’ন্তানের জন্ম হয়। দেড় বছর আগে হঠাৎ তার স্বা’মী মা’রা যায়। এরপর থেকেই ওই না’রী স’ন্তানদের নিয়ে স্বা’মীর বাড়িতেই ছিলেন।

বাড়িতে একা থাকার সুযোগে বাদল ভ’য়-ভী’তি দেখিয়ে প্রায়ই ধ”ণ করতো প্র’তিব’ন্ধী ওই না’রীকে। ধ”ণের ফলে বি’ধবা অন্ত:স্বত্ত্বা হয়ে পড়ে। এ ঘটনায় ওই না’রীর মা ইউপি সদস্যসহ চারজনের বি’রুদ্ধে মা’মলা দা’য়ের করেন।

এ বি’ষয়ে শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান বলেন, ‘মা’মলার পরই অ’ভিযুক্ত বাদলকে গ্রে’প্তার করা হয়েছে। অন্য আ’সামিদের গ্রে’প্তারের চেষ্টা চলছে।’