‘তুমি যা করলে জীবনে ভুলব না’, হাসপাতাল থেকে বেরিয়ে প্রিয় বন্ধুকে ধন্যবাদ সৌরভের

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 7, 2021 07:14:04 অপরাহ্ন
0
37
ভিউ

বি’পদের দিনে বন্ধুর পাশে বন্ধু না থাকলে কে থাকবে! বি’পদেই তো বন্ধুর আসল পরিচয়। আর সৌরভ গাঙ্গু’লির সঙ্গে তাঁর বন্ধুত্ব বহু বছরের। সেই বন্ধুত্বের মর্যাদা দিতে তিনি এটুকু করতেন না! মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরুর আগেই বায়ো-বাবল-এ যাওয়ার কথা ছিল বাংলা দলের ক্রিকেট অপারেশন ম্যানেজার জয়দীপ মুখার্জির।

কিন্তু সেদিনই সৌরভ গাঙ্গু’লি (Sourav Ganguly) অ’সুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন। সকালে শরীরচর্চার সময় বুকে ব্য’থা অনুভব করেন বিসিসিআই সভাপতি। তার পরই চোখে অন্ধকার দেখতে দেখেন তিনি। ডাক্তারের পরামর্শ মেনে অবিলম্বে হাসপাতালে ভর্তি হন সৌরভ।

৪০ বছর ধরে বন্ধুত্বের সম্পর্ক সৌরভ ও জয়দীপের। তাই সৌরভ হাসপাতালে ভর্তি হতেই জয়দীপ তাঁর সঙ্গে ছায়ার মতো লেগে থাকেন। সৌরভের জন্য হাসপাতালে রাত জাগেন। সৌরভ সেরে উঠে বাড়ি ফিরেছেন। তবে হাসপাতাল থেকে বেরিয়েই তিনি জয়দীপকে ধন্যবাদ জানিয়েছেন।

সৌরভ ইনস্টাগ্রাম (Instagram) পোস্ট-এ লিখেছেন, ”গত পাঁচ দিন ধরে তুমি আমার জন্য যা করেছ তা আমি সারাজীবনে ভু’লব না। ৪০ বছরের বেশি সময় ধরে তোমাকে আমি চিনি। আর এখন এই সম্পর্কটা পরিবারের থেকে বেশি কিছুতে পরিণত হয়েছে।”

জয়দীপ মুখার্জি হাসপাতালে থাকায় সৌরাশিস লাহিড়ী বাংলা শিবির যোগ দেন। তিনিই বায়ো-বাবল-এ যান। ১০ জানুয়ারি থেকে শুরু সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্ট। ওড়িশার বি’রুদ্ধে প্রথম ম্যাচ খেলবে বাংলা। এছাড়া ঝাড়খণ্ড, হায়দরাবাদ, অসম ও তামিলনাড়ুর বি’রুদ্ধেও ম্যাচ রয়েছে বাংলার।