স্বাস্থ্য অধিদফতরের ৪র্থ শ্রেণির কর্মকর্তার উত্তরায় তিনটি পাঁচতলা বাড়ি!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জানুয়ারী 10, 2019 03:40:16 অপরাহ্ন
0

স্বাস্থ্য অধিদফতরের মেডিকেল এডুকেশন শাখার হিসাবরক্ষণ কর্মকর্তা মো. আবজাল হোসেনের বিপুল সম্পদের তথ্য পেয়ে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দেশে বিপুল সম্পদসহ বিদেশে বাড়ি বিষয়ে জানতে বৃহস্পতিবার সকাল থেকে তাকে জিজ্ঞাসাবাদ করছে দুদক। দুদক সূত্র এসব তথ্য জানা গেছে।

দুদক সূত্রে জানা যায়, আবজাল দম্পতির নামে রাজধানীর উত্তরায় ১৩ নম্বর সেক্টরের ১১ নম্বর রোডে তিনটি পাঁচতলা বাড়ি রয়েছে। এছাড়া ১৬ নম্বর রোডে পাঁচতলা বাড়ি, উত্তরার ১১ নম্বর রোডে একটি প্লট (প্লট নম্বর ৪৯) এবং ঢাকার বিভিন্ন এলাকায় ও ফরিদপুরের তাদের তাদের প্রচুর সম্পদ রয়েছে। দেশের বাইরে অস্ট্রেলিয়াতেও বাড়ি আছে আবজাল দম্পতির। দুদক সেই বাড়ির সন্ধান পেয়েছে।

সূত্রে আরও জানা যায়, এতো সম্পদের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য আবজাল হোসেনকে গত সপ্তাহে নোটিশ দেয় দুদক। দুদকে আসার সময় জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্টের ফটোকপি, নিজ ও পরিবারের সদস্যদের নামে অর্জিত স্থাবর, অস্থাবর সম্পদের বিবরণ ও আয়কর রিটার্নের ফটোকপি সঙ্গে নিতে বলা হয়েছে। সেই অনুযায়ী আজ (বৃহস্পতিবার) সকাল থেকে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আফজালের স্ত্রী রুবিনা খানম স্বাস্থ্য অধিদফতরের শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি উন্নয়ন শাখার স্টেনোগ্রাফার। দুদক তার বিরুদ্ধেও অনুসন্ধান করছে। একই সঙ্গে তাদের দু’জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। সূয়রঃ জাগো নিউজ২৪

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “স্বাধীন নিউজ২৪ ডট কম” -এ জেলা, উপজেলা, সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদন পত্র, ছবিসহ জীবন বৃত্তান্ত পাঠাতে হবে আমাদের ই মেইলে। ই-মেইল: shadhinnews24bangla@gmail.com মোবাইলঃ +8801515697475

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here