রাজনীতি ছেড়ে দেয়ার ঘোষণা দিলেন কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা সালমান

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ডিসেম্বর 23, 2018 09:49:28 পূর্বাহ্ন
0

জেলা প্রতিনিধি: একাদশ জাতীয় নির্বাচনে কিশোরগঞ্জ- ১ আসনে আওয়ামীলীগের নৌকার মাঝি বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সফল সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের নির্বাচনী এলাকা কিশোরগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড এর নির্বাচনী অফিস উদ্বোধনের সময় বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের হাজারো নেতার আদর্শের প্রতীক সৈয়দ আশরাফুল ইসলামের মত নেতা যদি কিশোরগঞ্জ- ১ আসনে ঐক্যফন্ট প্রার্থী দুর্নীতিবাজ নেতা রেজাউল করিমের কাছে হেরে যায় তাহলে তিনি কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ এর যুগ্ম সাধারন সাম্পাদক পদ থেকে পদত্যাগ করবেন।

এর আগে তিনি তার বক্তব্য বলেন, সকলের কাছে নৌকায় ভোট চাই এবংসকলকে নৌকার পক্ষে কাজ করতে আহবান জানান।

উক্ত নির্বাচনী অফিস উদ্বোধনের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শরীফুল ইসলাম শরীফ। আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইফুল, সোহেল, মেরাজ, ইসাম, ইমরানসহ জেলা ছাত্রলীগ অন্যান্য নেতাকর্মী।

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “স্বাধীন নিউজ২৪ ডট কম” -এ জেলা, উপজেলা, সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদন পত্র, ছবি এবং মোবাইল নাম্বারসহ জীবন বৃত্তান্ত পাঠাতে হবে আমাদের ই মেইলে। ই-মেইল: shadhinnews24bangla@gmail.com মোবাইলঃ +8801515697475

[প্রিয় পাঠক, আপনিও স্বাধীন নিউজ২৪ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবি এবং মোবাইল নাম্বারসহ মেইল করুন-shadhinnews24bangla@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here