জাতীয় ঐক্যফ্রন্ট ও নিউজ পোর্টাল সারাবাংলার অফিস ভবনে আগুন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : ডিসেম্বর 28, 2018 04:02:52 অপরাহ্ন
0

রাজধানীর পুরনো পল্টনের জামান টাওয়ারে আগুন লেগেছে। শুক্রবার বেলা ২টা ৪২ মিনিটের দিকে এ আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

ফায়ার কন্ট্রোল রুমের ফায়ারম্যান জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করছেন। তিনি জানান, ভবনের নবম তলায় এনসিআর ক্রেডিট রেটিং লিমিটেড অফিস থেকে আগুনের সূত্রপাত হয়। ওই ভবনে জাতীয় ঐক্যফ্রন্ট ও অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলার অফিস রয়েছে।

আগুন লাগার পর আতঙ্কে অনেকে ভবনের ছাদে ও ওপরের ফ্লোরগুলোতে অবস্থান নিয়েছেন। আগুন দেখা না গেলেও ধুয়া আছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি।

বিস্তারিত আসছে…

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “স্বাধীন নিউজ২৪ ডট কম” -এ জেলা, উপজেলা, সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদন পত্র, ছবিসহ জীবন বৃত্তান্ত পাঠাতে হবে আমাদের ই মেইলে। ই-মেইল: shadhinnews24bangla@gmail.com মোবাইলঃ +8801515697475

[প্রিয় পাঠক, আপনিও স্বাধীন নিউজ২৪ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-shadhinnews24bangla@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here