খেলা নিয়ে বিরোধ, হাঁটুতে পি’স্ত’ল ঠেকিয়ে গু’লি

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই 22, 2019 04:01:45 অপরাহ্ন
0

সারাদেশঃ এলাকায় আধিপত্য বিস্তার ও ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জের ধরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে প্রতিপক্ষের গু’লিতে শাওন (২০) নামের এক যুবক গু’লিবি’দ্ধ হয়েছেন। রবিবার বিকালে চন্দ্রগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। আহত শাওন লক্ষণপুর গ্রামের নূর নবীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছয়ানী ইউনিয়নের লক্ষণপুর গ্রামের শাওনের সঙ্গে পার্শ্ববর্তী সাদারী এলাকার মৃ’ত আব্দুল্যার ছেলে নাহিদের সঙ্গে দীর্ঘদিন যাবত এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব ছিল। এরই মাঝে তিনদিন আগে আগে ছয়ানী স্কুল মাঠে একটি প্রীতি ক্রিকেট ম্যাচ শেষে শাওন ও নাহিদের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

আহতের ছোট ভাই হৃদয় অভিযোগ করে বলেন, ওই ঘটনার জেরে ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে রবিবার বিকালে নাহিদ ও শাওনের মধ্যে কথাকাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে নাহিদ ও তার কয়েক সহযোগী শাওনকে প্রথমে পি’টি’য়ে জ’খম করে। পরে টিটু শাওনের ডান পায়ের হাঁটুতে পি’স্তল ঠেকিয়ে তিন রা’উন্ড গু’লি করেন। এতে শাওন মাটিতে লুটিয়ে পড়লে হা’মলাকারীরা ধা’রালো অ’স্ত্র দিয়ে তাকে মাথায় এবং শরীরের বিভিন্ন অংশে কু’পি’য়ে জ’খম করে পালিয়ে যায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় শাওনকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও সন্ধ্যায় অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালের চিকিৎসক ডা. হাসান বলেন, তার ডান পায়ে গু’লি রয়েছে। এছাড়াও ধারালো অ’স্ত্রের আ’ঘাতে মাথা ও শরীরের বিভিন্ন স্থান থেকে প্রচুর র’ক্তক্ষ’রণ হয়েছে। তার অবস্থা আ’শঙ্কাজনক ও পা কে’টে ফেলার প্রয়োজন হতে পারে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী জানান, ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

সূত্রঃ ঢাকা টাইমস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here