স্কুলে যাওয়া হলো না রাজিবের

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুন ২৫, ২০১৯ ০৬:১৫:৩৭ অপরাহ্ন
0
290
views

সারাদেশঃ নরসিংদীর রায়পুরায় স্কুলে যাওয়ার পথে রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে মারা গেছে রাজিব মিয়া (১৩) নামে এক স্কুলছাত্র। সে উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের নুরপুর গ্রামের বেদন মিয়ার ছেলে ও তুলাতুলী নিউ মডেল উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

মঙ্গলবার (২৫ জুন) সকাল ১০টায় মেথিকান্দা রেলওয়ে স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে। মেথিকান্দা রেলওয়ে স্টেশন মাস্টার এ তথ্য নিশ্চিত করেছেন।

পরিবার ও প্রত্যক্ষর্দশীদের সাথে কথা বলে জানা গেছে, প্রতিদিনের মতো আজও রাজিব একটি বাইসাইকেল যোগে তার স্কুল তুলাতুলী নিউ মডেল উচ্চ বিদ্যালয়ের যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। মেথিকান্দা রেলওয়ে স্টেশনে পশ্চিম প্রান্তে পৌঁছানোর পর সাইকেল থেকে নেমে রেললাইন পার হচ্ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী মহানগর প্রভাতী এক্সপ্রেস (৭০৪) ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

ওই সময় চলন্ত ট্রেনের নিচে আটকা পড়ে তার সাইকেলটিও। মহানগর প্রভাতীর চালক মেথিকান্দা স্টেশনের এক কিলোমিটার দূরে গিয়ে মহেশমারা লেভেল ক্রসিং এলাকায় ট্রেনটি থামিয়ে স্থানীয়দের সহযোগিতায় নিহত রাজিব ও তার ব্যবহৃত বাইসাইকেলটি উদ্ধার করেন।এ দুর্ঘটনায় তার মাথার খুলি ও একটি পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে।

ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মজিদ বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here