মোটরসাইকেল চুরির জেরে বেরোবি’র প্রশাসনিক ভবনে তালা, তদন্ত কমিটি গঠন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : মে ১৩, ২০১৯ ০৬:৩৩:৫৪ অপরাহ্ন
0
62
views

নাজমুল হুদকে নিমু, বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে মোটরসাইকেল চুরির ঘটনায় প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে দিয়েছি বেরোবি ছাত্রলীগ।

PUB

সোমবার (১৩ মে) বেলা ১১ টায় প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে দেয় বেরোবি শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা। এসময় বিভিন্ন স্লোগান দিয়ে অবস্থান কর্মসূচী পালন করেছে তারা।

গত (৮মে) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে শিক্ষার্থী মারুফ ভূঁইয়ার একটি মোটরসাইকেল চুরি হয়ে যায়। চুরির পরপরই প্রশাসনিককে একটি লিখিত অভিযোগ করেন তিনি। কিন্তু চারদিন অতিবাহিত হওয়ার পর ও এখনও কোন পদক্ষেপ গ্রহণ করেনি বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ভুক্তভোগী মারুফ ভূঁইয়া বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে সি সি ক্যামেরা থাকলেও তা অকার্যকর, ক্যাম্পাসে কোন ধরনের নিরাপত্তা নেই। আমি চাই অতিদ্রুত আমার মোটরসাইকেল ফেরত দেওয়া হোক’।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নাজমুল আহসান কলিমুল্লাহ ও রেজিস্টার আবু হেনা মোস্তফা কামালের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এদিকে, মোটরসাইকেল চুরির বিষয়টি ক্ষতিয়ে দেখতে একটি তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বঙ্গবন্ধু হলের প্রভোস্ট তাবিউর রহমান প্রধানকে আহবায়ক ও সহকারী প্রভোস্ট সাখাওয়াত হোসেনকে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী ১০ দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে বলে জানিয়েছেন কমিটির আহবায়ক তাবিউর রহমান প্রধান।।এস/কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here