স্বামী ও শ্বশুরবাড়ির অমানবিক নির্যাতনের বিচার চেয়ে সংবাদ সম্মেলনে কাঁদলেন মিলা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : এপ্রিল ২৪, ২০১৯ ০৭:৪৮:৩৮ অপরাহ্ন
0
206
views

বিনোদনঃ জনপ্রিয় পপ গানের শিল্পী মিলা। সম্প্রতি তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে তার বিবাহিত জীবনের ঘটনা শেয়ার করেছেন। সেখানে তিনি জানান, বিবাহিত জীবনে তার ওপর কেমন নির্যাতন চালিয়েছিলেন তার স্বামী বৈমানিক পারভেজ সানজারি ও তার পরিবার।

স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে মামলা করেছেন মিলা। সেই মামলা তুলে নেওয়ার জন্য তার প্রতি আসা হুমকির কথাও জানান তিনি। এমনকি বাথরুম থেকে নগ্ন অবস্থায় টেনে বের করে এনে মানুষের সামনে শাশুড়ির মারধর ও অকথ্য গালিগালাজ করার কথাও জানান।

এবার স্বামী ও শ্বশুরবাড়ির অমানিক নির্যাতনের ন্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করলেন মিল‌া। সেখানে তিনি তার বিবাহিত জীবনের আরও অনেক অজানা ঘটনা তুলে ধরতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন। তার উপর হয়ে যাওয়া অন্যায়ের সঠিক বিচারের প্রত্যাশা করেন তিনি। সেজন্য তার পাশে সবাইকে থাকার জন্য আহ্বান জানান।

আজ বুধবার বিকেলে রাজধানীর বেইলি রোডস্থ একটি একটা রেঁস্তোরায় সংবাদ সম্মেলন করেন মিলা। এখানে উপস্থিত ছিলেন মিলার বাবা অবসর প্রাপ্ত লেফটেনেন্ট জেনারেল শহিদুল ইসলাম, মা ও ছোট বোন দিশা।

মিলা বলেন, ‘আজ আমি ও আমার পরিবার আপনাদের সামনে উপস্থিত হয়েছি। আমার ভাল-খারাপ সকল সময়ের সাক্ষী আপনারাই। তাই এখন একমাত্র আপনাদের সাহায্যই পারবে আমাকে ন্যায্য বিচার দিতে। সবাইকে আমার পাশে থাকার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।’

উল্লেখ্য, ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিলা ইসলাম। বিয়ের পর গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনে।

কিন্ত কিছুদিন পরই সেখানে দেখা দেয় দ্বন্দ্ব-বিবাদ। হুট করেই শোনা যায় মিলার সংসার ভাঙনের খবর। মারধরের শিকার হয়ে নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। সেই মামলা চলমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here